অর্ডারকৃত পণ্য আপনার কাছে পৌঁছে যাবে কয়েক ঘন্টার মধ্যে

মঙ্গলবার, ০২ আগস্ট ২০১৬

সিটিজিবার্তা২৪ডটকম 

13692457_514234125442511_765957537898632994_nঅনলাইন কেনা-বেচায় পিছিয়ে নেই চট্রগ্রামও ঢাকার তুলনাই একটু পিছিয়ে থাকলেও আস্তে আস্তে চট্রগ্রামও এগিয়ে যাচ্ছে। গত কয়েক বছরে বেশ কিছু ই-কমার্স প্রতিষ্ঠান গড়ে উঠেছে এই বন্দর নগরী চট্রগ্রামে। একটু লক্ষ্য করলেই আমরা দেখব আমাদের দেশের ই-কমার্স প্রতিষ্ঠান গুলো মোটামোটি সবাই একটি রকম সেবা দিয়ে তাকে।

প্রতিদিনের বহুমুখী ব্যস্ততায় এখন কাছের মানুষের জন্যই সময় ব্যয় করা কঠিন, বাজারে যাওয়ার সময় কোথায়?
দিন, সপ্তাহ বা মাসের বাজারে প্রিয় ব্র্যান্ডের পণ্য এখন অর্ডার করুন ঘরে বসেই। পণ্য কিনতে বাজারে গিয়ে সময় ব্যয় না করে সেই সময়টা উপভোগ করুন প্রিয়জনের সান্নিধ্যে।
ভিজিট করুন www.dailybazarbd.com এবং অর্ডার করুন। অর্ডারকৃত পণ্য আপনার কাছে পৌঁছে যাবে কয়েক ঘন্টার মধ্যে। এই সেবা প্রাথমিকভাবে চট্রগ্রামের শুধুমাত্র নিদিষ্ট কিছু এলাকার জন্য প্রযোজ্য। ডেইলিবাজারবিডির অন্যতম কর্ণধার জয়নাল আবেদীন বলেন, “সারাদিনের ক্লান্তিকর অফিস শেষে আবার বাজারে যাওয়ার মতো কষ্টের আর কিছু নেই। এই ঝামেলা থেকে মুক্তি পেতে বাজার করুন ডেইলিবাজারবিডি ডট কম থেকে। সাশ্রয়ী মূল্যে ঘরে বসেই আপনার পছন্দের ব্র্যান্ডের পণ্য পেতে ভিজিট করুন www.dailybazarbd.com এবং অর্ডার করুন।

অর্ডারকৃত পণ্য আপনার ঠিকানায় আমরা পৌঁছে দেবে কয়েক ঘন্টায় (৬০০ টাকার পণ্য কিনলে)।
তিনি আরও বলেন, আমার অনেকদিনের স্বপ্নের প্রকল্প ডেইলিবাজারবিডি ডট কম ই-কমার্স ভিত্তিক মিনি সুপারশপ। যা শেষ পর্যন্ত গত বছর নভেম্বরে চালু হয়। প্রথম দিকে শুধুমাত্র মৌসুমি আবাসিক এলাকার বাসিন্দারা ঘরে বসে পণ্য ক্রয় করার সুবিধা পাচ্ছিল। এই আগস্ট মাস হতে চট্রগ্রামের বিভিন্ন এলাকায় আমরা ক্যুরিয়ারের মাধ্যমে পণ্য ঘরে পৌঁছানোর উদ্যোগ হাতে নিয়েছি।

গতকিছু দিন আগে হ্যান্ড ক্যুরিয়ারের সাথে এগ্রিমেন্ট হল, চট্রগ্রামের মেট্রো এলাকার গুলোতে ডেলিভারি করার ব্যাপারে। এই মাস হতে চট্রগ্রামের অলংকার, গ্রীন ভিউ, নয়া বাজার, হালিশহর, পাহাড়তলি, দেওয়ানহাট, আগ্রাবাদ, ইপিজেড, লালখান বাজার, জিইসি, খুলশী, আকবর শাহ, মুরাদ পুর, চাঁদগাও, চকবাজার, কোতয়ালি, পাঁচলাইশ, নিউ মার্কেট, সদর ঘাট। অডার সময় সকাল ৯ টা থেকে বিকাল ৬ টা। তারপরেও অডার করা যাবে। তবে ডেলিভারি হবে পরের দিন। ডেলিভারি সময় ৩ থেকে ৪ ঘণ্টা। সর্বনিন্ম অর্ডার ৬০০ টাকা।“

ডেইলিবাজারবিডি তে থাকছে ফোনে অর্ডার, ফেসবুক পেজ অর্ডার ও ওয়েবপোর্টলের মাধ্যমে অর্ডারের ব্যবস্থা
ফোনঃ ০১৯৭৬-১৩৭১৩৭, www.dailybazarbd.com, https://www.facebook.com/dailybazar/। প্রতিদিনের চাল, ডাল, তেল, মসলা থেকে শুরু করে সবকিছু রাখার চেষ্টা করছি। এখন বাজার হবে ঘরে বসে।“

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.