ব্রেকিং নিউজ:
Search

আগামীকাল সংবাদ সম্মেলন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ বিতর্ক বিষয়ে

Monday,02 Oct 2017

Ctgbarta24.com

 

‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’ নিয়ে বিতর্কের ডালপালা মেলেছে দেশজুড়ে। জান্নাতুল সুমাইয়া হিমিকে বিজয়ী ঘোষণার পরই ঘোষণায় নাম প্রকাশে ভুল হয়েছে দাবি করে জান্নাতুল নাঈমকে বিজয়ী ঘোষণা করা হয়। এ ঘোষণা দেন ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী।

এরপর বিচারকের রায়ে বিজয়ীর নাম ঘোষণা হয়নি- এমন অভিযোগ ওঠে। ফেসবুকে চলে নানা রকম সমালোচনা। কোনো কোনো বিচারক অনুষ্ঠান থেকে ক্ষোভে বের হয়ে গেছেন বলেই অভিযোগ ওঠে। জানা যায়, তাদের দেয়া বিচারকার্যে বিজয়ী জান্নাতুল নাঈমের নাম ছিলে অনেক পিছিয়ে। তবে গণমাধ্যমে এ নিয়ে মুখ খোলেননি গ্র্যান্ড ফিলানের ছয় বিচারক।

 এদিকে গতকাল থেকেই শোনা যাচ্ছিল ‌‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হওয়া জান্নাতুল নাঈম বিবাহিত। ২০১৩ সালে ২১ মার্চ তিনি বিয়ে করেছিলেন। এরপর আড়াই মাস সংসার করার পর ডিভোর্স হয়ে যায়। নিয়ম রয়েছে, বিবাহিত কেউ মিস ওয়ার্ল্ড’র মঞ্চে যেতে পারবেন না। এ বিষয়টি নতুন করে বিতর্ক ছড়িয়েছে।

এসব বিতর্কের অবসান ঘটাতেই এবার গণমাধ্যমের মুখোমুখি হচ্ছে এ আয়োজনের আয়োজকরা। আগামীকাল মঙ্গলবার (৩ অক্টোবর) সংবাদ সম্মেলন ডেকেছে অন্তর শোবিজ। প্রতিষ্ঠানটির কর্ণধার স্বপন চৌধুরী বলেন, ‘মঙ্গলবার সন্ধ্যায় সোনারগাঁও হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করেছি। সেখানে সাংবাদিকদের সামনে সবকিছু খোলাসা করা হবে।’

জান্নাতুল নাঈমকে সরিয়ে অন্য কাউকে বিজয়ী করা হবে কিনা জানতে চাইলে স্বপন চৌধুরী বলেন, ‘সব প্রশ্নের উত্তর সংবাদ সম্মেলনে দেয়া হবে। এখন কিছু বলতে চাই না।’ তিনি মুখ না খুললেও বিয়ের বিষয়টি লুকানোর অপরাধে তার মুকুট ফিরিয়ে নেয়া হতে পারে। এক্ষেত্রে বিজয়ী নির্বাচিত হবেন দ্বিতীয় স্থান অধিকার করা জেসিয়া। আর প্রথম রানারআপ হবেন জান্নাতুন সুমাইয়া হিমি।

প্রসঙ্গত, গ্র্যান্ড ফিনালে বিচারক হিসেবে আছেন অভিনেত্রী শম্পা রেজা, আলোচিত্রী চঞ্চল মাহমুদ, জাদু শিল্পী জুয়েল আইচ, ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন শিনা চৌহান।

জাগো নিউজ




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


CAPTCHA Image
Reload Image