আমি এমপি বদি আজীবন আপনাদের গোলামি করে যাব

নিজস্ব প্রতিবেদক, সিটিজিবার্তা২৪ডটকম

বৃহস্পতিবার,  ২৪ নভেম্বর ২০১৬

mp-bodi20161124192954

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি বলেছেন, দীর্ঘ ২১দিন পর গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ৬ মাসের জামিনে মুক্তি পেয়ে উখিয়ার সর্বস্তরের মানুষের মাঝে ফিরে আসতে পেরে আল্লাহর নিকট শুকরিয়া আদায় করেন। আপনাদের ভালোবাসার এই ঋণ কখনো শোধ হবার নয়। আমি এমপি বদি আজীবন আপনাদের গোলামি করে যাব।

এমপি বদি আরো বলেন, ‘আমি সংসদ সদস্য হিসাবে ১ টাকারও দূর্ণীতি করি নাই। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকার প্রতিকের টিকেট নিয়ে উখিয়া-টেকনাফের মানুষ আমাকে ভোট দিয়ে মহান জাতীয় সংসদে পাঠিয়েছেন। তাই আপনাদের পবিত্র আমানতকে ক্ষেয়ানত করে আমি দূর্ণীতি করতে পারি না।’

আজ বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকাল ৪ টায় উখিয়া উচ্চ বিদ্যালয় খেলার মাঠে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বিশাল গণ-সংবর্ধনায় আলহাজ্ব আব্দুর রহমান বদি এমপি ২১ দিন কারাভোগের হাইকোট থেকে জামিনে বের হয়ে এ কথা বলেছেন।

mp-bodi20161124162739

তিনি আরো বলেন, দূর্ণীতি দমন কমিশন (দুদকের) দায়েরকৃত মামলায় মহামান্য আদালতের রায়ে প্রমানিত হয়েছে আমি দূর্ণীতিবাজ নই।

তিনি আরো বলেন, ‘আগামী দুই বছরের মধ্যে ইয়াবা ব্যবসায়ী ও মানব পাচারকারীদের এলাকা ছেড়ে অন্যত্রে চলে যাওয়ার জন্য বলেন। অন্যতাই তাদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান।’

‘উখিয়া-টেকনাফে যারা ইয়াবা ও মানব পাচার করে তাদের তালিকা দেওয়ার জন্য উপস্থিত জনগণকে অনুরোধ করেন।’

উক্ত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, এড, অণিল বড়ুয়া, অধ্যাপক হেলাল উদ্দিন চৌধুরী, এড, রাসেল চৌধুরী, ফরিদুল আলম কন্ট্রাক্টার, কাজী আকতার উদ্দিন টুনু, উপজেলা শ্রমীকলীগের আহবায়ক সরওয়ার কামাল পাশা, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মকবুল হোসেন মিথুন প্রমূখ।

উখিয়া উপজেলায় এমপি বদি মরিচ্যা ও কোটবাজারে আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত পথ সভায় বক্তব্য রাখেন এবং এমপি বদিকে বরন করতে মরিচ্যা থেকে পালংখালী পর্যন্ত আড়াই শতাধিক তোরণ নির্মান করে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.