আর্জেন্টিনা সমর্থককে কুপিয়েছে ব্রাজিল সমর্থকরা

সিটিজিবার্তা২৪ডটকম

মঙ্গলবার, ১৯ জুন ২০১৮

আর্জেন্টিনা সমর্থককে কুপিয়েছে ব্রাজিল সমর্থকরা

খুলনা মহানগরীর দৌলতপুরে দুই আর্জেন্টিনা সমর্থককে কুপিয়ে জখম করেছে ব্রাজিল সমর্থকরা। বিশ্বকাপ ফুটবলে দুই দলের পারফরমেন্স নিয়ে বিতর্কের জের ধরে এ হামলার ঘটনা ঘটে।

আহত মো. শুকুর হাওলাদার (৩৫) ও তার স্ত্রী মিনু আক্তারকে (২৫) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে মহেশ্বরপাশা গাজির মোড় এলাকায় আহতদের বাড়ির সামনে তাদের কুপিয়ে জখম করা হয়।

জানা যায়, এবারের বিশ্বকাপে আর্জেন্টিনা তাদের প্রথম ম্যাচে ড্র করলে ওই এলাকায় ব্রাজিলের সমর্থকরা আজেন্টিনা সমর্থকদের তাচ্ছিল্য করে। রোববার মধ্যরাতে একইভাবে ব্রাজিল তাদের প্রথম ম্যাচে ড্র করলে আজেন্টিনা সমর্থকরাও ব্রাজিল সমর্থকদের তিরস্কার করে। এ নিয়ে দুপক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়।

এ ঘটনার জের ধরে সোমবার সকালে ব্রাজিল সমর্থক মো. লিটন ও আরো কয়েকজন আজেন্টিনা সমর্থক শুকুর আলীকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে আনে। পরে বাড়ির অদূরে হোটেলের সামনে ধারালো অস্ত্র দিয়ে শুকুরকে কুপিয়ে জখম করা হয়। এসময় শুকুরের স্ত্রী মিনু বাধা দিতে গেলে হামলাকারীরা তাকেও কুপিয়ে জখম করে। পরে আহত দুজনকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, দুজনেরই মাথায় ধারালো অস্ত্রের আঘাতের ক্ষত রয়েছে। একই সঙ্গে শুকুরকে পিটিয়ে মারাত্মক জখম করা হয়েছে।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.