আসছে বিশেষ টেলিফিল্ম ‘ব্লু প্রিন্ট’

মঙ্গলবার, ১৩ অক্টোবর ২০১৫

সিটিজিবার্তা ২৪ ডটকম 

blue-600x330বিনোদন ডেস্ক ঃ বলা ছিল সম্রাটের নির্দেশনায় টেলিফিল্ম ‘ব্লু প্রিন্ট’র শুটিং হবে ঈদের আগেই। কিন্তু ঈদের সময় শিডিউল নিয়ে ঝামেলায় পড়েন সম্রাট। যে কারণে ঈদের আগের কাজ তাকে ঈদের পরই করতে হলো। প্রচার সময় এবং চ্যানেল নিশ্চিত না করেই নায়করাজ রাজ্জাকের ছেলে চিত্রনায়ক খালিদ হোসেন সম্রাট নির্মাণ করেছেন বিশেষ টেলিফিল্ম ‘ব্লু প্রিন্ট’। এটি রচনা করেছেন রানা জাকারিয়া।

সোমবার রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউজে টেলিফিল্মটির শুটিং শেষ হয়েছে। এটির মাধ্যমে প্রথমবারের মতো সম্রাটের নির্দেশনায় টেলিফিল্মে কাজ করেছেন তানজিন তিশা। তার বিপরীতে রয়েছেন নিলয়। আর একটি বিশেষ চরিত্রে সম্রাট। টেলিফিল্মের গল্পে দেখা যাবে, নিলয় ও সম্রাট দুই বন্ধু। গরিব বলে নিজের অফিসে সম্রাটকে চাকরি দেয় নিলয়। এদিকে তানজিন তিশা ও নিলয়ের মধ্যে রয়েছে প্রেমের সম্পর্ক। থ্রিলারধর্মী এই টেলিফিল্মের গল্প আর শোনাতে চাননি সম্রাট। তিনি বলেন, অনেকটা চ্যালেঞ্জ নিয়েই আমি এই থ্রিলারধর্মী টেলিফিল্মটি নির্মাণ করেছি।

এদিকে সম্রাট সর্বশেষ অভিনয় করেছেন বড় ভাই বাপ্পারাজের নির্দেশনায় ‘কার্তুজ’ চলচ্চিত্রে। তার আগে তিনি তার পিতা নায়করাজ রাজ্জাকের নির্দেশনায় ‘আয়না কাহিনী’তে অভিনয় করেছেন। মুক্তির অপেক্ষায় আছে প্রয়াত চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘অন্তরঙ্গ’ চলচ্চিত্রটি। অন্যদিকে গত ঈদে তানজিন তিশা বেশকিছু ভাল ভাল নাটকে কাজ করেছেন। তার মধ্যে মোহন খানেরই নির্দেশনায় অভিনয় করেছেন তিনটি নাটকে।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.