ইমামদেরকে একের পর এক লাঞ্জিত সহ্য করা হবে না

Tuesday, 15 May 2018

ctgbarta24.com

বরিশাল বাকেরগঞ্জ রঙ্গশ্রী ইউনিয়নের কাঁঠালিয়া ইসলামিয়া দারুস সুন্নাহ দাখিল মাদরাসার সুপার ও নেছারবাগ বায়তুল আমান জামে মসজিদের ইমাম মাওলানা আবু হানিফা মাথায় মল-মূত্র ঢেলে লাঞ্জিত করার ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম। তিনি বলেন, মাদরাসা পরিচালনা কমিটির নির্বাচনে হেরে যাওয়াকে কেন্দ্র করে ইমাম ও আলেমকে লাঞ্জিতকারী জাহাঙ্গীর খন্দকার ও তার সহযোগিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি না দিলে ইসলামী আন্দোলন বাংলাদেশ দেশময় তীব্র আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে।

সোমবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের এক জরুরী সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুফতি ফয়জুল করীম বলেন, একজন আলেম ও ইমামকে প্রকাশ্যে এভাবে লাঞ্জিত করার ঘটনা কোনভাবে মেনে নেয়া হবে না। এর আগেও পটুয়াখালীতে একজন ইমামকে লাঞ্জিত ও অপমানিত করা হয়। এভাবে সমাজের সম্মানিত আলেম, ইমামদেরকে একের পর এক লাঞ্জিত সহ্য করা হবে না। অবিলম্বে ইমাম লাঞ্জিতকারী ও তার সহযোগিদের ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার ও কঠোর শাস্তি নিশ্চিত করতে হবে।

পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান, সহকারি মহাসচিব আলহাজ্ব আমিনুল ইসলাম, মাওলানা ইমতিয়াজ আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, আলহাজ্ব আব্দুর রহমান, মাওলানা আতাউর রহমান আরেফী, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী প্রমুখ।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.