ঈদেই মুক্তি পাবে পোড়ামন-২

Friday, 18 May 2018

ctgbarta24.com

নির্মাণের শুরু থেকেই আলোচনায় রয়েছে ‘পোড়ামন ২’ ছবিটি। বিশেষ করে ছবির পোস্টার, টিজার এবং সর্বশেষ একটি গান প্রকাশের পর রীতিমত ঝড় ওঠেছে। দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে এসেছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সম্পূর্ণ দেশিয় ছবি ‘পোড়ামন ২’। আর এই ছবিটি আসছে ঈদেই নাকি মুক্তির প্রস্তুতি নিচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

গতকাল ‘নাম্বার ওয়ান হিরো’ নামে একটি গান প্রকাশ হয়েছে পোড়ামন-২ ছবির। ২৪ ঘন্টার মধ্যেই জাজের ইউটিউব চ্যানেলে প্রকাশ হওয়া গানটির ভিউ হয়েছে প্রায় ছয় লাখ। যেটি এর আগে শাকিব খানের ভাইজান ছবির গানে ক্ষেত্রে দেখা গিয়েছিল।

এর আগে বৈশাখে ‘পোড়ামন ২’ ছবি মুক্তির কথা থাকলেও মুক্তি পায়নি। শোনা যাচ্ছে আসছে ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। এমন খবর নিশ্চিত করে জাজ মাল্টিমিডিয়া জানাচ্ছে, ঈদেই মুক্তি পাবে পোড়ামন-২। ১৫ জুন ছবিটি ঈদ উপলক্ষে শুধু বাংলাদেশে নয়, একযোগে বিশ্বের আরো কয়েকটি দেশে মুক্তির প্রক্রিয়া চলছে।

জাজ মাল্টিমিডিয়ার কর্নধার আবদুল আজিজ বলেন, গেল দুই বছর ঈদ মানেই শাকিব ও জিতের লড়াই । তার আগের দুই বছর ছিল মাহি ও শাকিবের লড়াই। তার আগে ছিল শাকিবের সাথে শাকিবের লড়াই। হোক না এবার শাকিব এর সাথে নতুন ছেলে-মেয়ের (সিয়াম-পূজা)-র লড়াই। এই নতুন ছেলে মেয়ের সাথে সাথে খুব শক্তিশালি একটি মৌলিক গল্প, যা আপনার হৃদয় ছুঁয়ে যাবে। ১৫ জুন ঈদ উপলক্ষে মুক্তি পাবে ‘পোড়ামন ২’।

‘পোড়ামন ২’ পরিচালনা করেছেন রায়হান রাফী। ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। পোড়ামন-২ ছবিতে সিয়ামের চরিত্রের নাম সুজন শাহ। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন পূজা চেরি। সুপারহিট ‘পোড়ামন’ ছবির সিকুয়ালে নির্মিত হচ্ছে ‘পোড়ামন ২’। গত সেপ্টেম্বরে ‘পোড়ামন ২’ ছবির মহরত অনুষ্ঠিত হয়।

এরপর অক্টোবর থেকে টানা শুটিং চলে। ছবিতে থাকছে পাঁচটি গান। সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করছেন বাপ্পারাজ, ফজলুর রহমান বাবু, আনোয়ারা। গেল সপ্তাহে কানে ছবিটি প্রদর্শিত হয়েছিল।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image