ঈদ-উল-আজহা উপলক্ষে ইটিভির অনুষ্ঠান

শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০১৫

সিটিজিবার্তা ২৪ ডটকম 

etvবিনোদন ডেস্ক  ঃ ঈদ-উল-আজহা উপলক্ষে নানা আয়োজনে সাজানো হয়েছে বেসরকারি টেলিভিশন চ্যানেল ইটিভির অনুষ্ঠান। তারই ধারাবাহিকতায় ঈদের দিন যে অনুষ্ঠানগুলো প্রচারিত হবে তা হলো-

 

টেলিফিল্ম ‘শুভ্রা এবং একটি আধুনিক রহস্য’ : এবারের ঈদ-উল-আজহায় একুশে টেলিভিশনের ছয়দিন ব্যাপি বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে বিশেষ টেলিফিল্ম ‘শুভ্রা এবং একটি আধুনিক রহস্য’। মাসুম শাহরীয়ার রচনা এবং ফয়সাল রাজিবের পরিচালনায় ঈদের এই বিশেষ টেলিফিল্মটিতে অভিনয় করেছেন আফরান নিশো, ভাবনা, শাহদাত হোসাইন, মার্শালসহ আরও অনেকে। টেলিফিল্মটি একুশে টেলিভিশনে ঈদের দিন বিকাল ৩টা ৩০ মিনিটে প্রচার হবে।

 

কর্মজীবি শিশুদের নিয়ে ঈদের বিশেষ অনুষ্ঠান ‘ছিন্ন মুকুল’ : ঈদের আনন্দ সবার মাঝে বিলিয়ে দিতে একুশে টেলিভিশন এবারের ঈদ-উল-আজহায় প্রচারিত হবে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে বিশেষ অনুষ্ঠান ‘ছিন্ন মুকুল’। তিন পর্বে নির্মিত এবারের ছিন্ন মুকুল অনুষ্ঠানে তুলে ধরা হবে কর্মজীবি শিশুদের, যারা জীবিকা নির্বাহের জন্য অনেক অল্প বয়সেই জীবন সংগ্রামের সৈনিক। তাদের কেউ বাসায় কাজ করে, কেউ গ্যারেজে আবার কেউ জুতা পলিসের কাজ করে। অনুষ্ঠানটির একটি পর্যায়ে দেখা যাবে নায়িকা সিমলা এবং কণ্ঠশিল্পী ফকির সাহাবুদ্দিন এ সকল কর্মজীবী শিশুদের সঙ্গে আড্ডা দিচ্ছেন। তাদের স্বপ্নের কথা শুনছেন। মানিক সিকদারের প্রযোজনা ও মাসুমা লিসার গবেষণায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন সুবর্না নওয়াদীরের। অনুষ্ঠানটি ঈদের দিন থেকে ঈদের তৃতীয়দিন পর্যন্ত প্রতিদিন বিকাল ৫টা ৩০ মিনিটে প্রচার হবে।

 

সংগীত আড্ডা ‘রিকলিং টিউনস্’ : ঈদ-উল-আজহা উপলক্ষে একুশে টেলিভিশনে প্রচার হবে দুই পর্বের বিশেষ সংগীত বিষয়ক আড্ডা ‘রিকলিং টিউনস্।’ সময়ের জনপ্রিয় সংগীতশিল্পীরা আড্ডার মাঝে নিজের জীবনের প্রথম গাওয়া গান, পছন্দের শিল্পীর গান গাইবেন অনুষ্ঠানে। প্রথম পর্বে অতিথি হিসেবে থাকবেন কানিজ সুবর্ণা, কনা এবং এলিটা। আলতাফের উপস্থাপনায় এবং দূরের প্রযোজনায় ঈদের দিন এবং ঈদের দ্বিতীয় দিন রাত ৮টা ৩০মিনিটে প্রচার হবে অনুষ্ঠানটি।

 

নৃত্যানুষ্ঠান : এবারের পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে একুশে টেলিভিশন দর্শকদের থাকছে তারকা বহুল ছয় পর্বের বিশেষ নৃত্যানুষ্ঠান। ইসরাফিল শাহীনের প্রযোজনায় ঈদের দিন থেকে ঈদের ষষ্ঠদিন পর্যন্ত প্রতিদিন রাত ৯টা ২০ মিনিটে প্রচার হবে অনুষ্ঠানটি।

 

ঈদের বিশেষ নাটক ‘ব্রোকেন হার্ট’ : একুশে টেলিভিশনের ছয় দিনব্যাপী বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে বিশেষ নাটক ‘ব্রোকেন হার্ট’। নাসিম সাহনিকের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন সাদিয়া ইসলাম মৌ, অপূর্ব, ছবি আরাফাতসহ আরও অনেকে। ঈদের দিন রাত ১০টায় প্রচার হবে নাটকটি।

 

ধারাবাহিক নাটক ‘সতর্ক সমশের’ : একুশে টেলিভিশনের ছয় দিনব্যাপী বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে ছয় পর্বের বিশেষ ধারাবহিক নাটক ‘সতর্ক সমশের’। স্বাধীন শাহ’র রচনা এবং বর্ণ নাথের পরিচালনা ঈদের এই বিশেষ ধারাবাহিক নাটকটিতে অভিনয় করেছেন- মীর সাব্বির, ফারহানা মিলি, সাব্বির আহমেদ, বিথী রানী, মনিরা মিঠু, তন্দ্রাসহ আরও অনেকে। ঈদের দিন থেকে ঈদের ষষ্ঠদিন পর্যন্ত প্রতিদিন রাত ১১টা ২০ মিনিটে প্রচার হবে নাটকটি।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.