এক সপ্তাহের মধ্যে হকাররা চসিকের পরিচয়পত্র পাবেন

নিজস্ব প্রতিবেদক , সিটিকিবার্তা২৪ডটকম

বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর ২০১৭

এক সপ্তাহের মধ্যে হকাররা চসিকের পরিচয়পত্র পাবেন

চসিক

 

চট্টগ্রাম: এক সপ্তাহের মধ্যে নগরীর হকাররা চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) পরিচয়পত্র পাবেন।

বুধবার (৬ ডিসেম্বর) রাতে চসিকের সম্মেলন কক্ষে মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে হকার্স সংগঠন নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় বিষয়টি চূড়ান্ত হয়।

মেয়র বলেন, নগরবাসীর নির্বিঘ্নে চলাচল ও যানজট নিরসনে নগরীর সড়ক ও ফুটপাতে ব্যবসারত সব ভাসমান হকারকে শৃঙ্খলার মধ্যে আনার উদ্যোগ নেওয়া হয়েছে। তাই হকার্স সংগঠনগুলোকে সদস্যদের তালিকা চসিকের কাছে জমা দেওয়ার জন্য বলা হয়েছে।ইতোমধ্যে বেশকিছু সংগঠন তাদের চূড়ান্ত তালিকা জমা দিয়েছেন।অনেকেই তালিকা জমা দেওয়ার জন্য সময় ১ সপ্তাহ বাড়নোর অনুরোধ জানিয়েছেন।আইডি কার্ডধারী হকাররা বিকেল পাঁচটা থেকে রাত ১২টা পর্যন্ত তাদের ব্যবসা পরিচালনা করতে পারবে।

সিটি মেয়র বলেন, এ ছাড়াও হকারদের ভ্যানগাড়িগুলোকে শৃঙ্খলার মধ্যে নিয়ে আসা হবে।

সভায় কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম, হাসান মুরাদ বিপ্লব, চসিকের স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস, প্রধান শিক্ষা কর্মকর্তা নাজিয়া শিরিন, চট্টগ্রাম হকার্স লীগের সভাপতি নুর আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ রনি, চট্টগ্রাম ফুটপাত হকার্স সমিতির সভাপতি নুরুল আলম লেদু, সাধারণ সম্পাদক সফিকুর রহমান, চট্টগ্রাম সিটি হকার্স লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, মেট্টোপলিটন হকার্স সমিতির সহ-সভাপতি জসিম হাজারী, সিটি হকার্স লীগের সভাপতি মো. হারুন, চট্টগ্রাম হকার্স লীগের সাধারণ সম্পাদক মো. সৈয়দুল ইসলাম, চট্টগ্রাম ফুটপাত হকার্স সমিতির সভাপতি দেলোয়ার খান, আগ্রাবাদ হকার্স সমিতির সভাপতি হান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image