কক্সবাজার পৌর আ: লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি নজিবুল ইসলাম

মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারি, ২০১৬

সিটিজিবার্তা২৪.কম ||

Nojibul Islam

কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতির (ভারপ্রাপ্ত) হিসেবে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব পেয়েছেন পৌর আ:লীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম।

গতকাল সোমবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কক্সবাজার জেলা আওয়ামীলীগ কার্য্যালয়ে আনুষ্ঠানিক ভাবে নজিবুল ইসলামের হাতে দায়িত্ব তুলে দেন জেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ সিরাজুল মোস্তফা ও পৌর আওয়ামীলীগের সদ্য বিদায়ী সভাপতি ও জেলা আ:লীগের নবনির্বাচিত সাধারন সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান।

কক্সবাজার জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে গত ৩১ জানুয়ারী সাধারন সম্পাদক নির্বাচিত হন পৌর আ:লীগের সভাপতি মুজিবুর রহমান চেয়ারম্যান। মুজিবুর রহমান চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় পৌর আ:লীগের সভাপতি পদটি শূন্য হয়ে পড়ে। এর পরিপেক্ষিতে গতকাল জেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ সিরাজুল মোস্তফা ও সাধারন সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান পৌর আওয়ামীলীগের সভাপতি পদে সিনিয়র সহ-সভাপতি নজিবুল ইসলামের হাতে লিখিত ভাবে দায়িত্ব হস্তান্তর করেন।

পৌর আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) হিসেবে নজিবুল ইসলামের হাতে দায়িত্ব হস্তান্তর উপলক্ষে কক্সবাজার জেলা আওয়ামীলীগ কার্য্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। দায়িত্ব হস্তান্তর সভায় বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ সিরাজুল মোস্তফা পৌর আ:লীগকে নজিবুল ইসলাম ও উজ্জলকরের নেতৃত্বে এগিয়ে যাওয়ার আহবান জানান। তিনি আসা করেন মুজিবুর রহমান চেয়ারম্যান পৌর আওয়ামীলীগের সভাপতি থাকা কালীন সময়ে পৌর আ:লীগের যেই ভাবে রাজপথে সক্রীয় থেকে আওয়ামীলীগকে এড়িয়ে নিয়েগেছে, একই ভাবে নজিবুল ইসলাম ও উজ্জল করের নেতৃত্বে পৌর আওয়ামীলীগ ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে যাবে।

সভায় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদ্য বিদায়ি পৌর আ:লীগের সভাপতি মুজিবুর রহমান চেয়ারম্যান বলেন, পৌর আওয়ামীলীগ হলো কক্সবাজার জেলা আ:লীগের প্রান। এই সঙ্গঠনের প্রতিটি নেতা কর্মী দলের প্রতি যেই আন্তরিকতা রয়েছে তা সারা দেশে দৃষ্টান্ত হয়ে আছে। তিনি আশা করেন, নজিবুল ইসলাম ও উজ্জল করের নেতৃত্বে পৌর আওয়ামীলীগ আরো ঐক্যবদ্ধ থেকে সংগঠনকে আরো শক্তিশালী করবে।

কক্সবাজার পৌর আ: লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি নজিবুল ইসলাম

এসময় পৌর আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) দায়িত্ব নিয়ে নজিবুল ইসলাম বলেন, মুজিবুর রহমান চেয়ারম্যানের নেতৃত্বে পৌর আওয়ামীলীগ যেভাবে ঐক্য বদ্ধ ছিলো। তেমনি ভাবে ভবিষৎএ তার ও উজ্জল করের নেতৃত্বে পৌর আ: লীগ ঐক্যবদ্ধ থেকে জেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ সিরাজুল মোস্তফা ও সাধারন সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানের হাতকে শক্তিশালী করবেন।

পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক উজ্জল করের চঞ্চালনা এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ নেতা এডঃ ফদিুল ইসলাম, কৃষকলীগ নেতা রেজাউল করিম, এডঃ আয়াছুর রহমান, এডঃ ইছাক, মহেশখালী পৌর মেয়র মকসুদ মিয়া, এডঃ সুলতানুল আলম. এডঃ তাপস রক্ষিত, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইমরুল হাসান রাশেদ প্রমুখ। এসময় পৌর আ:লীগের সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্ধরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.