কণিকার প্রধান কার্যালয়ে কর্মশালা শেষে সনদপত্র প্রদান

শনিবার,১২ আগস্ট ২০১৭

সিটিজিবার্তা২৪ডটকম

কণিকা-একটি রক্তদাতা সংগঠনের কার্যনির্বাহী সদস্যদের নিয়ে ১১ই আগস্ট,রোজ-শুক্রবার,কণিকার প্রধান কার্যালয়ে একটি কর্মশালা অনুষ্ঠিত হয়।

“অর্গানাইজেশনাল বিহেভিয়ার & টিম ওয়ার্ক” শিরোনামে উক্ত কর্মশালার প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহকারী অধ্যাপক- জনাব সাইদ আহসান খালিদ।

ব্যক্তি বিশেষের বিভিন্ন দক্ষতার সম্মিলিত শক্তি কেমন করে একটি সংগঠনের সামগ্রিক উন্নয়নের গতিকে ত্বরাণ্বিত করতে পারে, সে বিষয়ে গুণগত আলোচনা করা হয় উক্ত কর্মশালায়।একজন ভালো সংগঠক কেবল সংগঠনেই নয়,মূল্য যুক্ত করতে পারে তার ব্যক্তিগত জীবনেও- যদি সে তার অর্জিত জ্ঞানকে প্রাত্যহিক জীবনে অনুশীলনের মাধ্যমে একে লালন করে।”অত্যন্ত প্রাঞ্জল ভাষার প্রয়োগ ও বাস্তবিক উদাহরণের আলোকপাত এবং পাওয়ার পয়েন্টের সমন্বয়ে অনুষ্ঠিত এ কর্মশালা কার্যনির্বাহী সদস্যদের কেবল ব্যক্তি ও পেশাগত জীবনেই সহায়ক হবে না,সামগ্রিকভাবে লাভবান করবে সংগঠনকেও” -এমনটিই আশা ব্যক্ত করেন সংগঠনের সভাপতি জনাব সাইফুল্যাহ মনির।

কর্মশালার প্রধান আলোচক জনাব সাইদ আহসান খালিদ স্যার বলেন-“প্রতিযোগিতাপূর্ণ বিশ্বে নিজেকে উপযুক্তভাবে গড়ে তুলতে হবে।নিজস্ব দক্ষতাকে এক্সিলেন্সে পরিণত করা যেমন প্রয়োজন,তেমনি প্রয়োজন- মিলিত শক্তি দ্বারা সেই এক্সিলেন্সের অনুশীলন। কেননা,দলবদ্ধ কাজই পারে আমাদেরকে অধিক পরিমাণে লাভবান করতে।”

কর্মশালা পরবর্তী অংশগ্রহণকারীদের সনদপত্র প্রদান করা হয়। কার্যনির্বাহীর সদস্যরা উক্ত কর্মশালায় অর্জিত শিক্ষাকে সংগঠনের উন্নয়নে কাজে লাগাবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং ভবিষ্যতেও এ ধরনের কর্মশালা আয়োজনের মাধ্যমে নিজেদের উন্নয়নের সুযোগ পাবেন বলে আশা ব্যক্ত করেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


CAPTCHA Image
Reload Image