কাউছারের মুক্তির দাবিতে উত্তাল বহদ্দারহাট

বৃহস্পতিবার, ২ আগস্ট ২০১৮

কাউছারের মুক্তির দাবিতে উত্তাল বহদ্দারহাট

কাউছারের মুক্তির দাবিতে উত্তাল বহদ্দারহাট

চট্টগ্রাম অফিস: চট্টগ্রাম মহানগরীর আওতাধীন ৬ নং পূর্ব ষোলশহর ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক ও সাবেক তুখোড় ছাত্রনেতা মোহাম্মদ কাউছারের মুক্তির দাবিতে বুধবার বিকালে বহদ্দারহাট চত্বরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

বক্তারা বলেন, কাউছার দল ও দেশের জন্য একজন ত্যাগী নেতা। আন্দোলন সংগ্রামে ও নাশকতা প্রতিরোধে চট্টগ্রামের বহদ্দারহাটের মত গুরুত্বপূর্ণ এলাকা ও রাজপথ দখলে রাখতে বিগত দিনে ব্যাপক অবদান রাখেন। ঘনিয়ে আসছে নির্বাচন, তার আগেই রাজনৈতিক ষড়যন্ত্রের রোষানলে পড়ে কারাগারে যাওয়া খুবই দুঃখজনক। অবিলম্বে কাউছারের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়। অন্যথায়, লাগাতার বিক্ষোভ কর্মসূচী পালনের ঘোষণা দেন নেতৃবৃন্দ।

পূর্ব ষোলশহর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মাদ সাইফুউদ্দিনের সভাপতিত্বে কর্মসূচীতে উপস্থিত ছিলেন- ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোহাম্মাদ হোসেন, মোহম্মাদ ইদ্রিস, মোহাম্মাদ আলমগীর, ওয়ার্ড যুবলীগ নেতা দিদারুল আলম, মোহাম্মদ নুরুদ্দিন, হাসান মুরাদ জকু, আব্দুর রহিম, বেলাল হোসেন, আলী বেলাল, দেলোয়ার হোসেন বাচা, জাবেদুল ইসলাম, জাকির হোসেন অলি, মোহাম্মদ ইদ্রিছ, লিটন দাশ, টিংকু দাশ, মোহাম্মদ লোকমান।

স্বেচ্ছাসেবকলীগ নেতা হারুন রশীদ বাপ্পী, মোহাম্মদ মহসিন, মঈনউদ্দিন মানিক, সাইফুউদ্দিন সাইফ, হাবিবুর রহমান, হেলাল উদ্দিন, পূর্ব ষোলশহর ওয়ার্ড ছাত্রলীগ প্রতিনিধি মীর মোশাররফ হোসেন জুনায়েদ, আব্দুল্লাহ আল আহসান হিমেল, মহিদ রাজু, রিজভী খাঁন, মোহাম্মদ মুরাদ, মো: আরমান, শাহরিয়ার ইলাহী শুভ, মোহাম্মদ জনি তারেক প্রমুখ। বহদ্দারহাট চত্বরে বিক্ষোভ সমাবেশ শেষে একটি মিছিল গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

প্রসঙ্গত, গত ২৯ জুলাই মোহাম্মদ কাউছার-কে চকবাজার থানায় দায়েরকৃত একটি মিথ্যা মামলায় গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর ছাত্রলীগ নেতাকর্মীরা চকবাজার ও বহদ্দারহাট এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছিলেন।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.