কাপ্তাইয়ের ব্যাঙছড়িতে মদের কারখানায় ভ্রাম্যমান অাদালতের অভিযান

Tuesday,24 July 2018

ctgbarta24.com

রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলার কাপ্তাই ইউনিয়নের ব্যাঙছড়ি এলাকার কাপ্তাই-চট্টগ্রাম সড়কের পাশে একটি উপজাতীয় পাড়ায় দীর্ঘদিন যাবত গড়ে উঠা মদের কারখানায় অভিযান চালিয়েছে ভ্রাম্যমান অাদালত।

মঙ্গলবার (২৪ জুলাই) এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিট্রেট রুহুল অামিন।

এসময় বিপুল পরিমানে মদ তৈরীর জব ও বিক্রয়ের জন্য প্রস্তুত রাখা দেশীয় ছোলাই মদ পাওয়া যায়। পরে উক্ত মদের কারখানার সকল সরঞ্জামাদি ধ্বংস সহ মদ স্থানীয়দের সামনে ফেলে দেওয়া হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, কাপ্তাইয়ের ব্যাঙছড়ির এই উপজাতীয় পাড়াটিতে দীর্ঘদিন যাবত দিনের পর এখানে পুরোদমেই চলছে দেশীয় ছোলাই মদ তৈরী ও বিক্রয়ে রমরমা ব্যবসা। ফলে মাদকের দিকে ঝুঁকছে যুব সমাজ। ধ্বংস হচ্ছে এলাকার সার্বিক পরিবেশ পরিস্থিতি।

এদিকে অাজ বিকালে ভ্রাম্যমান অাদালতের অভিযান শেষে এই প্রতিনিধিকে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিট্রেট রুহুল অামিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনাস্থল হতে বিপুল পরিমাণে দেশীয় ছোলাই মদ ও মদ তৈরীর সরঞ্জাম ধ্বংস করা হয়। তবে প্রথম অবস্থায় কাউকে জরিমানা অথবা জেল প্রদান করা হয়নি। তাদের সতর্ক করেছি। তারা যদি অাগামীমে অাবারও এই ধরণের কর্মকান্ড অব্যাহত রাখে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। কোন অন্যায়কারীকে ছাড় দেওয়া হবেনা।

ভ্রাম্যমান অাদালত পরিচালনা করেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মম্যাজিট্রেট রুহুল অামিন। এসময় উপস্থিত ছিলেন, কাপ্তাই থানা এ.এস.অাই বিপলু অাচার্য সহ অারও অনেকে।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.