কোটা অনুসরণ না করে লস্কর নিয়োগের সিদ্ধান্ত বাতিলের দাবি

Thursday, 23 Nov 2017

Ctgbarta24.com

চট্টগ্রাম ঃ ‘চট্টগ্রাম বন্দরে লস্কর নিয়োগ দুর্নীতি, পত্রিকায় ২৮ জন লস্কর নিয়োগের বিজ্ঞপ্তি দিয়ে ৮৫ জন লস্কর নিয়োগে পাঁয়তারাসহ কোটা বিন্যাসে চট্টগ্রাম বিভাগকে বঞ্চিত করার প্রতিবাদে, ‘পরিবর্তন-চট্টগ্রাম’ নামে একটি সংগঠনের ব্যানারে বন্দরে লস্কর নিয়োগ বাতিলের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকেলে এ কর্মসূচি পালন করা হয়।

সরকারি কোটা অনুসরণ না করে দেওয়া লস্কর নিয়োগের সিদ্ধান্ত বাতিলের দাবিতে জানানো হয়।

অবস্থান কর্মসূচিতে নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি বলেন, প্রধানমন্ত্রীর কাছ থেকে চট্টগ্রাম উন্নয়নের কোন ফাইল এ পর্যন্ত ফিরে আসেনি। তারপরও চট্টগ্রাম বিদ্বেষী একটি গোষ্ঠী চট্টগ্রাম বন্দর নিয়ে একের পর এক ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

সরকারি নিয়ম না মেনে একচেটিয়াভাবে লস্কর নিয়োগের সিদ্ধান্ত বাতিলের দাবি জানিয়ে তিনি বলেন, কেবল বন্দর নয়, চট্টগ্রামকে নিয়ে অবহেলা, বঞ্চনা ও অবজ্ঞা করে চট্টগ্রাম বিদ্বেষী কোন চক্র ষড়যন্ত্র করলে তা চট্টগ্রামের যুব, ছাত্র, তরুণ ও জনতাকে সাথে নিয়ে রুখে দেওয়া হবে ।

সংগঠনের আহবায়ক এহসান আল-কুতুবীর সভাপতিত্বে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচিতে অন্যান্যের মধ্যে ছাত্রলীগের কেন্দ্রিয় নির্বাহি সদস্য রাজেশ বড়ুয়া, আব্দুল্লাহ আল জোবায়ের হিমু, জামাল খান ওয়ার্ড আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা সৈয়দা শাহানারা বেগম, সাবেক ছাত্রনেতা সোহেল মাহমুদ, ওমর গনি এম ই এস কলেজ ছাত্রলীগ নেতা রেজাউল করিম রিটন প্রমুখ বক্তব্য রাখেন।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.