গাংনীর সাহারবাটি ইউপি চেয়ারম্যান বাবলুের পদত্যাগ

মঙ্গলবার, ০৩ নভেম্বর ২০১৫ 

সিটিজিবার্তা ২৪ ডটকম

meherpur_sm_678867476জেলা প্রতিনিধি : মেহেরপুর জেলার গাংনী উপজেলার সাহারবাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু পদত্যাগ করেছেন।

মঙ্গলবার বেলা ১১টার দিকে গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল আমিনের কার্যালয়ে হাজির হয়ে চেয়ারম্যান পদ থেকে লিখিত পদত্যাগপত্র জমা দেন।
পদত্যাগপত্রে তিনি শারীরিক অসুস্থতার বিষয়টি দেখিয়েছেন। তবে বিএনপির একাধিক সূত্র জানিয়েছে আগামী পৌর নির্বাচনে গাংনী পৌরসভার মেয়র পদে তিনি প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্যে চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন।

গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল আমিন তার পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে জানান, নিয়ম অনুযায়ী পদত্যাগপত্রটি নির্বাচন কমিশনে পাঠিয়ে দেয়া হয়েছে।

উল্লেখ্য, ২০০৩ সাল থেকে সাহারবাটি ইউনিয়ন পরিষদে দুইবার চেয়ারম্যান নির্বাচিত হন আসাদুজ্জামান বাবলু। এলাকায় রয়েছে তার জনপ্রিয়তা। আগামী পৌর নির্বাচনে বিএনপির তেমন কোনো প্রার্থী না থাকায় আসাদুজ্জামান বাবলুকে সামনে আনতে চাইছে বিএনপি। দলীয় একাধিক সূত্র থেকে এমন তথ্য নিশ্চিত করা হয়েছে। এ কারণে তিনি পদত্যাগ করেছেন। দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী সমর্থকরা তাকে যোগ্য প্রার্থী হিসেবে মেয়র নির্বাচনে প্রতিদ্বন্দ্বী হিসেবে দেখতে চাচ্ছেন।

এদিকে আসাদুজ্জামান বাবলুর পদত্যাগের মধ্য দিয়ে গাংনী পৌর নির্বাচনে এক নতুন মেরুকরণ সৃষ্টি হয়েছে বলে মনে করছেন বিভিন্ন দলের রাজনীতি সংশ্লিষ্টরা।

 

 

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.