চট্টগ্রামে জোড়া খুনে মামলা, গ্রেফতার ৪

সিটিজিবার্তা টোয়েন্টিফোর ডটকম

Published: 22 Jun 2016   12:34:40 AM Wednesday।।

Ctg-Pashlaish-double-murder

চট্টগ্রামবার্তা২৪ ডেস্ক : নগরীর পাঁচলাইশে ‘নারীঘটিত বিষয়ে’ দুই পক্ষের মারামারিতে দুই যুবক নিহতের ঘটনায় মামলা দায়ের করেছে নিহতদের পরিবার। এতে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫ জনকে আসামি করা হয়েছে।

এদিকে সোমবার রাতেই অভিযান চালিয়ে এ ঘটনার সাথে সরাসরি জড়িত এমন চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার গভীর রাতে মামলা নথিভুক্ত করা হয়। এর আগে রাত ৯ টার দিকে নগরীর পাঁচলাইশ থানার এম নাজের সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে মিজানুর রহমানের (১৭) এবং ১০টার দিকে বায়েজিদ থানার আমিন কলোনির আনসার ক্যাম্পের পাশের মাঠ থেকে মো. ইয়াছিনের (১৮) লাশ উদ্ধার করা হয়। দুজনের পিঠে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে। দুটি ঘটনাই ঘটেছে কয়েক শ গজের মধ্যে।

গ্রেপ্তার হওয়া চার যুবক হলেন- সজিব, সায়েম, ফারুক ও সাগর। তারা হামজারবাগ এলাকার থাইফুডের কর্মচারি বলে জানিয়েছে স্থানীয়রা।

পাঁচলাইশ থানার এসআই বিপ্লব সিটিজিবার্তা টোয়েন্টিফোর ডটকম কে বলেন, ‘জোড়া খুনের ঘটনায় নিহত দুই জনের পরিবারের পক্ষ থেকে চার জনের উল্লেখসহ অজ্ঞাত ১৫ জনকে আসামি করা হয়েছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য রাতেই মর্গে পাঠানো হয়েছে।’

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ সাংবাদিকদেরকে বলেন, ‘হামজারবাগ এলাকার থাইফুড নামে একটি দোকানের কর্মচারিদের দু’পক্ষের মধ্যে নারীঘটিত বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরে বিবাদ চলে আসছিলো। আজ দুপক্ষের বাকবিতণ্ডার জের ধরে সংঘর্ষে ছুরিকাঘাতে আহত দুইজনকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। জোড়া খুনে তদন্তে নেমেছে পুলিশ। পরে বিস্তারিত জানানো যাবে।’

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.