চসিকের ৫টি স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত

১৯ জুন, রবিবার, ২০১৬

প্রেস বিজ্ঞপ্তি

CCC_Ctgbarta24_20160619231015-800x624

সিটিজিবার্তা২৪ডটকমচট্টগ্রাম : সিটি কর্পোরেশনের ৫ম সাধারণ পরিষদের পাঁচটি স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৯ জুন) সকালে নগর ভবনের সম্মেলন কক্ষে সংশ্লিষ্ট কমিটি সমূহের সভা অনুষ্ঠিত হয়। সভায় বিগত সভার কার্যবিবরনী অনুমোদন সহ আলোচ্যসূচির উপর আলোচনা ও পর্যালোচনা শেষে সিদ্ধান্ত গৃহিত হয়।

এতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ কমিটির সদস্য, সদস্য সচিব এবং সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অর্থ ও সংস্থাপন কমিটির সভায় সভাপতিত্ব করেন কাউন্সিলর মোহাম্মদ শফিউল আলম, পরিবেশ উন্নয়ন কমিটির সভায় সভাপতিত্ব করেন কাউন্সিলর গোলাম মোহাম্মদ জোবায়ের, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক কমিটিতে সভাপতিত্ব করেন কাউন্সিলর মোহাম্মদ ইসমাঈল বালী, বাজার মূল্য পর্যবেক্ষন, মনিটরিং ও নিয়ন্ত্রন কমিটির সভায় সভাপতিত্ব করেন কাউন্সিলর এস এম এরশাদ উল্লাহ, দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতিত্ব করেন কাউন্সিলর মো. আবুল হাসেম।

সভায় সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন সকল স্থায়ী কমিটিগুলোকে কার্যকর করে সেবার পরিধি বৃদ্ধি করার উপর জোর দেন। এছাড়া সভায় পরিবেশ উন্নয়ন, বৃক্ষ রোপন অভিযান পরিচালনা করা, চসিক বাকলিয়া স্টেডিয়ামকে আধুনিক স্টেডিয়ামে উন্নত করা, বাজার পর্যবেক্ষন ও মনিটরিং জোরদার করা, মূল্য তালিকা প্রদর্শন, ওজন ও ভেজাল নিয়ন্ত্রন করা, অবৈধ সাইনবোর্ড অপসারন করা, আন্ত: স্কুল ও কলেজে ফুটবল প্রতিযোগিতা শুরু করা, ঈদের পূর্বে কর্মকর্তা-কর্মচারী ও ঠিকাদারদের পাওনা পরিশোধ করাসহ বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা দেন মেয়র।

আপনার মতামত দিন....

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.