টেকনাফে পৃথক অভিযানে ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবা জব্দ

নিজস্ব প্রতিবেদক, সিটিজিবার্তা২৪ডটকম

সোমবার, ২ এপ্রিল ২০১৮

টেকনাফে পৃথক অভিযানে ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবা জব্দ

টেকনাফে বিজিবি ও কোস্টগার্ডের পৃথক অভিযানে ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবা জব্দ।

কক্সবাজার : কক্সবাজারের টেকনাফে কোস্টগার্ড ও বিজিবি পৃথক অভিযান চালিয়ে ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে। এরমধ্যে টেকনাফের কোস্টগার্ড সদস্যরা নাফ নদীর বাংলা চ্যানেল থেকে ১ লাখ ৫০ হাজার পিস ও টেকনাফ বিজিবি ১০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে।

আজ (২ এপ্রিল) সোমবার দুপুর আড়াইটার দিকে নাফ নদীর বাংলা চ্যানেল ও শাহপরীর দ্বীপ এলাকায় পৃথক অভিযান চালিয়ে এগুলো জব্দ করা হয়। জব্দ ইয়াবার আনুমানিক মূল্য ৭ কোটি ৮০ লাখ টাকা।

চট্টগ্রাম কোস্টগার্ড পূর্ব জোনের সহকারী গোয়েন্দা পরিচালক লে. কমান্ডার আব্দুল্লা আল মারুফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড টেকনাফ উপজেলার নাফ নদীর বাংলা চ্যানেলে একটি মাছ ধরার বোটকে ধাওয়া করে। এসময় বোট থাকা মাদক পাচারকারীরা দুটি প্লাস্টিকের বস্তা পানিতে ফেলে পালিয়ে যায়।

কোস্টগার্ড প্লাষ্টিকের বস্তা দুটি তুলে এর ভেতর থেকে ১ লাখ ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।

অপরদিকে, টেকনাফ ২নং বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মো. আছাদুদ-জামান চৌধুরী জানান, বিজিবি’র একটি টহল দল অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে।

সোমবার দুপুর ২টার দিকে উপজেলার শাহপরীর দ্বীপ এলাকায় দুই ব্যক্তি মাথায় বস্তা নিয়ে বেড়িবাঁধ দিয়ে আসার সময় বিজিবি সদস্যদের দেখে বস্তা ফেলে পালিয়ে যায়। পরে বস্তা দুটির ভেতরে ১০ হাজার পিস ইয়াবা পাওয়া যায় ।

উদ্ধারকৃত ইয়াবা বিজিবি ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়াকর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.