টেকনাফে বন্দুকযুদ্ধে নিহত ২,অস্ত্র ও গুলি উদ্ধার

Tuesday,08 January 2019

ctgbarta24.com

জেড করিম : কক্সবাজারের টেকনাফে র্যাবের সাথে বন্দুকযুদ্ধে দুই মাদক পাচারকারী নিহত হয়েছে।র্যাবের দাবি নিহতরা মাদক ব্যবসায়ী। এসময় র্যাব ৭ এর ৩ সদস্য আহত হয়েছে বলে জানা যায়।ঘটনাস্থল থেকে ৪০ হাজার ইয়াবা, ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটার গান ও ১১ রাউন্ড বুলেট উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার ৮ জানুয়ারি রাত ২.৩০ মিনিটের দিকে ১৪ নং ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, সাব্বির হোসেন (২৫) সে বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার বরবাড়িয়া গ্রামের মো: ইব্রাহীম শেখের পুত্র। অন্যজন হাফিজুর রহমান (৩৫) ঢাকার সাভার উপজেলার নগরকুন্ডা গ্রামের মো: আব্দুল মতিনের পুত্র।
র্যাব-৭ সূত্রে জানা যায়, টেকনাফের ১৪নং ব্রীজ এলাকায় টেকনাফ থেকে ছেড়ে যাওয়া একটি কাভার্ডভ্যান র‌্যাব স্থাপিত চেকপোস্ট অতিক্রম করে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা থামাতে সংকেত দেন। তখন গাড়ি থেকে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলিবর্ষণ করে মাদক কারবারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় র্যাব সদস্যরা পাল্টা গুলি চালায়। এতে র‌্যাবের টেকনাফ ক্যাম্পের কর্পোরাল নুরুল ইসলাম, এএসআই মোহাম্মদ কাশেম, মোহাম্মদ রাশেদ আহত হয়েছে।

টেকনাফ র‌্যাব-৭ ক্যাম্প কমান্ডার এএসপি মোঃ শাহ আলম জানান, মাদক বহনকারী গাড়িটি র‌্যাবের চেকপোস্ট অতিক্রমের পর থামানোর চেষ্টা করলে গাড়ীর ভিতর থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এরপর র‍্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুঁড়ে এতে দু‘পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

মৃতদেহ দুটি টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত দিন....

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.