টেকনাফ সাংবাদিক ইউনিটির পক্ষ থেকে ৩৫০জন দুস্থদের কম্বল বিতরণ

Thursday,11 Jan 2018

Ctgbarta24.com

৩৫০ জন দুস্থ শিশুদের হাতে কম্বল তুলে দিলেন টেকনাফ সাংবাদিক ইউনিটির সদস্যরা।

নিজস্ব প্রতিবেদক, টেকনাফ : কক্সবাজারের টেকনাফ উপজেলায় সাংবাদিক ইউনিটির উদ্যোগে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ৩৫০টি কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার ( ১১ জানুয়ারি ) বিকেল সাড়ে ৪টার দিকে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের কুরাবুইজ্জাপাড়া রশিদিয়া ফয়জুল উলুম মাদ্রাসার হেফজখানা ও এতিমখানার ৩৫০জন শিক্ষার্থীর মধ্যে কম্বল বিতরণ করা হয়।

এসময় ‘অসহায় মানুষের পাশে আমরা ৬ জন’ সাংবাদিকদের সংগঠনের পক্ষ থেকে টেকনাফ সাবরাং এর রশিদিয়া ফয়জুল উলুম নামক একটি নুরানী মাদ্রাসার হেফজ খানা ও এতিম খানার ৩৫০ জন ছাত্র ছাত্রীর মাঝে শীত বস্ত্র হিসাবে কন্বল ও এতিম শিশুদের শীতবস্ত্র কিনার জন্য নগদ টাকা বিতরন করা হয়ছে।

মাদ্রাসার মাঠ প্রাঙ্গণে ৩৫০ জন ছাত্রদের জন্য এসব কম্বল অধ্যক্ষ মো. রাহামত উল্লাহর হাতে তুলে দেয়া হয়। বিতরণ কাজে সহায়তা করেন টেকনাফ সাংবাদিক ইউনিটির সদস্যরা।

অধ্যক্ষ মো. রাহামত উল্লাহ বলেন, সাংবাদিকরা শুধু এলাকার সমস্যাসহ বিভিন্ন ধরনের সংবাদ পরিবেশন করে না। তাঁরাও মানুষের পাশে এভাবে এগিয়ে আসে সেটা আগে জানা ছিল না। শীর্তাতদের মাঝে কম্বল প্রদান করায় সাংবাদিক ইউনিটির সদস্যদের ধন্যবাদ জানান।

এর আগে গত ৩ জানুয়ারী সাংবাদিকদের ‘আমরা ৬ জন’ ও উক্ত সংগঠনের পক্ষে উপজেলার সেন্ট মার্টিন ইউনিয়নের তিনটি এতিমখানায় ১৫০টি কম্বল মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে তুলে দেওয়া হয়েছিল।

কম্বল বিতরণে সহায়তা করেন মাদ্রাসার অধ্যক্ষ মো. রাহামত উলাহ, টেকনাফ সাংবাদিক ইউনিটির উপদেষ্টা গিয়াস উদ্দিন, জেড করিম, সভাপতি সাইফুল ইসলাম সাইফী, সাধারণ সম্পাদক নুরুল হোসাইন, আব্দুর রহমান, মোহাম্মদ সেলিম, আব্দুল কাইয়ুম, আবুল আলী, জসিম মাহামুদ, আমান উল্লাহ, মো. শাহাজাহান ও রহিম উল্লাহ প্রমুখ।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.