তাসফিয়া হত্যা মামলায় আসিফ মিজানের ৩ দিনের রিমান্ড

নিজস্ব ডেস্ক, সিটিজিবার্তা২৪ডটকম

শুক্রবার, ২৫ মে ২০১৮

তাসফিয়া হত্যা মামলায় আসিফ মিজানের ৩ দিনের রিমান্ড

তাসফিয়া হত্যা মামলায় আসিফ মিজানের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

চট্টগ্রাম ঃ আলোচিত স্কুলছাত্রী তাসফিয়া আমিন হত্যা মামলায় এজাহারভুক্ত আসামি মো. মিজানুর রহমান ওরফে ওয়াহেদ বিন আসলাম ওরফে আসিফ মিজানকে (১৮) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

আজ শুক্রবার (২৫ মে) বিকালে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আল ইমরান খানের আদালত এ রিমান্ড মঞ্জুর করে বলে সাংবাদিকদেরতে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী।

তিনি বলেন, আসিফ মিজানকে আদালতে হাজির করে পতেঙ্গা পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন জানালে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার (২৩ মে) দিবাগত রাত ১১টায় নগরের পাঁচলাইশ থেকে তাসফিয়া আমিন হত্যা মামলার অন্যতম আসামি আসিফ মিজানকে গ্রেফতার করে পতেঙ্গা পুলিশ।

গ্রেফতারের পর পুলিশের জিজ্ঞাসাবাদে আসিফ মিজান বেশ কিছু তথ্য দিয়েছে বলে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (কর্ণফুলী জোন) জাহেদুল ইসলাম।

গত ০২ মে সকালে স্থানীয়দের খবরে নগরের পতেঙ্গার ১৮ নম্বর ব্রিজঘাট পাথরের ওপর থেকে সানসাইন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী তাসফিয়া আমিনের (১৬) মরদেহ উদ্ধার করে পতেঙ্গা থানা পুলিশ।

এ ঘটনায় বৃহস্পতিবার (০৩ মে) তাসফিয়ার বাবা বাদী হয়ে আটক আদনান মির্জাকে প্রধান আসামি করে পতেঙ্গা থানায় ৬ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় অন্য আসামিরা হলেন- শওকত মিরাজ, আসিফ মিজান, ইমতিয়াজ সুলতান ইকরাম, যুবলীগ নেতা মো. ফিরোজ ও তার সহযোগী সোহায়েল ওরফে সোহেল।

২ মে সন্ধ্যায় নগরের খুলশী থানার জালালাবাদ হাউজিং সোসাইটি এলাকা থেকে পুলিশ তাসফিয়ার বন্ধু আদনান মির্জাকে (১৭) আটক করে।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.