দুই দিন ধরে শিক্ষা মন্ত্রণালয়ের এক কর্মচারী নিখোঁজ

Saturday,20 Jan 2018

ctgbarta24.com

 

রাজধানীর বনানী এলাকা থেকে বৃহস্পতিবার নিখোঁজ হওয়া শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নাসির উদ্দিনের এখন পর্যন্ত কোনো খবর জানে না পুলিশ। আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা বলছেন, তাকে খুঁজে পেতে সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে।

নাসিরের শ্বশুর আব্দুল মান্নান বলেন, বৃহস্পতিবার দুপুরের পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছে না। শিক্ষা মন্ত্রণালয়ের বার্ষিক বনভোজনের বিষয়ে বনানীতে কাজে এসেছিলেন নাসির উদ্দিন। পরে দুপুরে মন্ত্রণালয়ে ফেরার সময় আনুমানিক ৩টার দিকে তার স্ত্রীর সঙ্গে একবার কথা হয়। এরপর থেকে তার দু’টি মোবাইল ফোনই বন্ধ পাওয়া যায়। সে অফিসেও যায়নি, বাসায়ও ফিরে আসেনি। শনিবার বিকাল পর্যন্ত তার কোনো খবর পুলিশ ও অামরা কেউই পায়নি।

নাসিরকে খুঁজে পেতে সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে জানিয়ে বনানী থানার পরিদর্শক (তদন্ত) বোরহান উদ্দিন বলেন: এখন পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি। সব ধরনের বিষয় মাথায় রেখে তদন্ত চলছে।

তিনি আরো বলেন, নিখোঁজের ঘটনায় শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে বনানী থানায় একটি সাধারণ ডায়েরি (নম্বর-১২১৮) করা হয়।

জিডিতে উল্লেখ করা হয়, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বনানীতে একটি প্রতিষ্ঠানে যান নাসির। ওই প্রতিষ্ঠান থেকে বের হয়ে তিনি তার স্ত্রী ও মন্ত্রণালয়ের লোকজনের সঙ্গে কথা বলেন। দুপুর ২টার পর থেকে তার সঙ্গে থাকা দুটি মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়।

নাসির উদ্দিন শিক্ষা মন্ত্রণালয়ের গ্রহণ ও বিতরণ শাখার উচ্চমান সহকারী কর্মচারী হিসেবে কর্মরত। এছাড়াও তিনি বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সরকারী কর্মকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদের মহাসচিব এবং শিক্ষা মন্ত্রণালয় কর্মকর্তা-কর্মচারী সমবায় সমিতি লি. এর যুগ্ন সম্পাদক ছিলেন।

চ্যানেল আই

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.