‘দ্য সেলফি এক্সপার্ট অ্যান্ড লিডার’ অপো

Wednesday, 08 Nov 2017

Ctgbarta24.com

বাংলাদেশের বাজারে কৃত্রিম বুদ্ধিমত্তা বা আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই) প্রযুক্তিসুবিধার সেলফি এক্সপার্ট ফোন ‘অপো এফ৫’ আনছে অপো। এতে রয়েছে পুরো এইচডি ও পুরো স্ক্রিন প্রদর্শন সুবিধা।

আজ বুধবার রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে এক অনুষ্ঠানে নতুন এ ফোন উন্মোচন করেন অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং। আগামী শুক্রবার থেকে দেশব্যাপী পাওয়া যাবে নতুন এ ফোন।

এখন থেকে অপোর নতুন স্লোগান হলো ‘দ্য সেলফি এক্সপার্ট অ্যান্ড লিডার’। অনুষ্ঠানে অপোর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ক্রিকেটার তাসকিন আহমেদের নাম ঘোষণা করা হয়। তিনি অনুষ্ঠানে উপস্থিত না থাকলেও এক ভিডিও বার্তার মাধ্যমে অপো এফ৫ নিয়ে তুলে ধরেন।

অনুষ্ঠানে জানানো হয়, ৪ জিবি র‍্যামসহ নতুন এ ফোনের দাম ২৪ হাজার ৯৯০ টাকা। ৬ জিবি র‍্যামের ফোনের দাম ৩২ হাজার ৯৯০ টাকা। নতুন এ ফোনে রয়েছে ৬ ইঞ্চি স্ক্রিন সুবিধা। এতে রয়েছে ২০ মেগাপিক্সেল ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ৩২০০ এমএএইচ ব্যাটারিসহ ফোনটির ওজন ১৫২ গ্রাম।

অনুষ্ঠানে জানানো হয়, বিশ্বজুড়ে প্রায় ২০ কোটি তরুণ এখন অপোর ফোন ব্যবহার করছে। বাংলাদেশের বাজারে ২০১২ সালে প্রথম বিল্ট-ইন বিউটিফাই সফটওয়্যার, ২০১৩ সালে প্রথম ২০৬ ডিগ্রি রোটেটিং ক্যামেরা ফোন এবং গ্রুপ সেলফির জন্য এফ ৩ সিরিজের ১২০ ডিগ্রি ওয়াইড অ্যাঙ্গেল গ্রুপ ক্যামেরা নিয়ে আসে অপো। এর ফলে এরই মধ্যে সেলফি প্রযুক্তিতে এক্সপার্ট এবং লিডারে পরিণত হয়েছে অপো।

সূত্র ঃ প্রথম আলো

আপনার মতামত দিন....

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.