নগরীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ছাত্রলীগ

Friday,16 November 2018

ctgbarta24.com

জে. জাহেদ,চট্টগ্রাম : বিএনপি’র আগুন সন্ত্রাস ও নির্বাচন বানচালের ষড়যন্ত্রের প্রতিবাদে চট্টগ্রামে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ছাত্রলীগ।এতে নেতৃত্বে ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের।

প্রতিবাদ সমাবেশে মোঃ আবু তাহের বলেন, ‘জনবিচ্ছিন্ন বিএনপি জামাত আগামী নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে কখনো বিদেশি পরাশক্তির উপর ভর করে, কখনো জ্বালাও পোড়াও এবং মানুষ হত্যা করে পেছনের দরজা দিয়ে ক্ষমতা দখল করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত আছে। স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে সাথে নিয়ে রাজপথে থেকে এসব জঙ্গিগোষ্ঠির সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে আবারও জননেত্রী শেখ হাসিনা’কে দেশ সেবার সুযোগ করে দিবে ছাত্রলীগ।’

পরে সাধারণ সম্পাদকের সভাপতিত্বে প্রচার সম্পাদক আবু বকর জীবন এর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি: আবদুল্লাহ আল নোমান, আনিসুল হক চৌধুরী, মোহাম্মদ হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক :মিসবাহ উদ্দিন সিকদার সুমন, সাংগঠনিক সম্পাদক: হোসাইন মোহাম্মদ, শাহাদাত হোসেন মানিক, সালাউদ্দিন নয়ন, কলিম উল্লাহ,গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদকঃ মাইনুল মান্নান, উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ ফাহিম ও সাহাবুদ্দীন প্রমুখ।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.