নগরীতে ৬ হাজার ৮০০ পিস ইয়াবাসহ আটক ২

Friday,14 September 2018

ctgbarta24.com

চট্রগ্রাম : নগরী থেকে বাবুর্চি সেজে বিয়েবাড়িতে রান্নার চামচের ভেতরে ইয়াবা পাচারকালে ৬ হাজার ৮০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

গ্রেফতার দুই মাদক ব্যবসায়ী হলেন- মুন্সীগঞ্জ জেলার লৌহজং এলাকার আবদুল রেজ্জাকের ছেলে মো. চঞ্চল (৩২) ও একই এলাকার মো. আসলামের ছেলে মো. আসমাউল (৩২)।

শামীম আহমেদ জানান, গোপন সূত্রে খবর পেয়ে স্টেশন রোড এলাকা থেকে সৌদিয়া প্রিন্স পরিবহনের একটি বাস থেকে ৬ হাজার ৮০০ পিস ইয়াবাসহ মো. চঞ্চল ও মো. আসমাউলকে গ্রেফতার করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক তপন কান্তি শর্মা বলেন, বাবুর্চি সেজে এবং বিয়েবাড়িতে রান্নার চামচের ভেতর করে এসব ইয়াবা নিয়ে ঢাকা যাচ্ছিল তারা। চামচের পাইপ হাতলের ভেতর ইয়াবা লুকিয়ে মুখে ঝালাই করে দেওয়া হয়েছিল। আমরা সুনির্দিষ্ট তথ্য পাওয়ায় তাদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

তিনি বলেন, স্বাভাবিকভাবে তাদের ইয়াবা ব্যবসায়ী বলে মনে হবে না কারও। এমন ছদ্মবেশ ধরে টেকনাফ থেকে ইয়াবাগুলো চট্টগ্রাম পর্যন্ত নিয়ে এসেছেন তারা। এসব ইয়াবা নিয়ে তারা ঢাকায় যাচ্ছিলেন।

তপন কান্তি শর্মা বলেন, তারা এর আগে বিভিন্ন সময় নতুন নতুন উপায়ে টেকনাফ থেকে ইয়াবা ঢাকাসহ বিভিন্ন জায়গায় নিয়ে গেছে বলে আমাদের কাছে স্বীকার করেছে।

আপনার মতামত দিন....

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.