নারায়ণগঞ্জে শিশু সাগরের পায়ু পথে বাতাস ঢুকিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, সিটিজি বার্তা২৪

রোববার, ২৪ জুলাই ২০১৬

 

নারায়ণগঞ্জে শিশু সাগরের পায়ু পথে বাতাস ঢুকিয়ে হত্যা

নারায়ণগঞ্জে শিশু সাগরের পায়ু পথে বাতাস ঢুকিয়ে হত্যা

নারায়ণগঞ্জ : নির্মমতা, নিষ্ঠুরতা ও বর্বরতার আরেকটি উদাহরণ। পায়ু পথে পেটে বাতাস ঢুকিয়ে খুলনায় রাকিব নামে এক শিশুকে হত্যার রেশ না কাটতেই, এবার একই নির্মমতার শিকার, নারায়ণগঞ্জের শিশু সাগর বর্মন।

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার যাত্রামূড়া এলাকায় সাগর বর্মণ (১০) নামের এক শিশুর পায়ুপথে কম্প্রেসর মেশিন দিয়ে বাতাস ঢুকিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

রোববার (২৪ জুলাই) দুপুর ১২টার দিকে উপজেলার যাত্রামূড়া এলাকায় জোবেদা গ্রুপের এখলাছ স্পিনিং মিলে এই ঘটনা ঘটে। নিহত শিশু সাগর ওই কারখানার রিং বিভাগের শ্রমিক হিসেবে কাজ করছিল।

সাগরের বাবার অভিযোগ, রোববার বেলা ২টার দিকে গার্মেন্টসের কয়েকজন সাগরের পেটে বাতাস ঢোকায়। তবে কেন এ কাজ করা হয়েছে, তা জানাতে পারেননি সাগরের বাবা।

সাগরের বাবার নাম রতন বর্মণ নারায়ণগঞ্জের রূপগঞ্জের দিঘি বরাবো এলাকায় ভাড়া থাকেন।তিনি বলেন,  যাত্রামোড়া এলাকার জোবেদা গার্মেন্টসে কাজ করত সাগর। হত্যাকারীরা তারই সহকর্মী। তবে কেন তাকে এভাবে হত্যা করা হলো, তা জানেন না সাগরের বাবা। তার দাবি, সন্তান হত্যার সুষ্ঠু বিচার।

আশঙ্কাজনক অবস্থায় সাগরকে নেয়া হয় কাঁচপুরের একটি বেসরকারি হাসপাতালে। পরে নেয়া হয় ঢাকা মেডিকেলে। সেখানের চিকিৎসক সাগরকে মৃত ঘোষণা করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ঘটনায় ইতিমধ্যে ওই কারখানার একজন শ্রমিককে আটক করা হয়েছে। বাতাস দেওয়া কম্প্রেসর মেশিনটি জব্দ করা হয়েছে। ঘটনাস্থলে বর্তমানে র‍্যাব-১১ ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা রয়েছেন।

উল্লেখ্য, গত বছরের আগস্টে একই ভাবে খুলনার টুটপাড়ায়, পেটে বাতাস ঢুকিয়ে হত্যা করা হয় রাকিব নামে এক শিশুকে। তাকে হত্যার দায়ে সম্প্রতি দুজনকে ফাঁসির রায় দিয়েছেন আদালত।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.