পটিয়ায় স্কুল-মাদরাসার ছাত্র-ছাত্রীদের মাঝে বস্ত্র বিতরণ

পটিয়ায় স্কুল-মাদরাসার ছাত্র-ছাত্রীদের মাঝে বস্ত্র বিতরণ

সিটিজিবার্তা২৪ডটকম, চট্টগ্রাম(পটিয়া) : পটিয়া উপজেলার পেরলা সৈয়দ আহম্মদ মিয়া সওদাগর প্রাথমিক বিদ্যালয় ও সৈয়দা জারিয়া বেগম ফোরকানিয়া মাদরাসার ছাত্র-ছাত্রীদের মাঝে বস্ত্র (কাপড়) বিতরণ অনুষ্ঠান ১৪ অক্টোবর শুক্রবার স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

এতে পটিয়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোতাহের বিল্লাহ প্রধান অতিথি থেকে প্রতিষ্ঠান দুটির ১৮০ জন শিক্ষার্থীদের মাঝে বস্ত্র বিতরণ করেন।

শিক্ষাপ্রতিষ্ঠান দু’টির প্রতিষ্ঠিতা ও চট্টগ্রাম বিপনি বিতান মার্চেন্ট ওয়েলফার কমিটির সাধারন সম্পাদক সৈয়দ খুরশীদ আলম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

এতে উপস্থিত ছিলেন সৈয়দ শামসুল আলম, সৈয়দ দিদারুল আলম, সৈয়দা রৌশন আরা আবদুল্লা, বড়লিয়া ইউনিয়নের চেয়ারম্যান শাহীনুল ইসলাম (সানু), মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন শরিফ, ইউপি সদস্য আবু মনসুর চৌধুরী, শাহাদাৎ হোসেন (বাবুল), হাজী শফিকুর রহমান, নুরুল আবচার, দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা আনিসুর রহমান, ডাঃ রৌশন আলি, রবিউল হোসেন, নুর মোহাম্মদ প্রমূখ।

অনুষ্ঠানে পটিয়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোতাহের বিল্লাহ বলেন, পটিয়া উপজেলার মধ্যে পেরলা সৈয়দ আহম্মদ মিয়া সওদাগর প্রাথমিক বিদ্যালয় ও সৈয়দা জারিয়া বেগম ফোরকানিয়া মাদরাসার সার্বিক কার্যক্রম প্রশংসনীয়।

এ প্রতিষ্ঠান দু’টির কার্যক্রম অন্যান্য প্রতিষ্ঠানের জন্য অনুকরণীয়। তিনি পেরলা সৈয়দ আহম্মদ মিয়া সওদাগর প্রাথমিক বিদ্যালয়টি সরকারিকরণে সার্বিক সহযোগিতা এবং স্থানীয় সাংসদের দৃষ্টি আকর্ষণ করেন।

বিদ্যালয় ও মাদরাসার প্রতিষ্ঠিতা সৈয়দ খুরশিদ আলম বলেন, আমাদের কোমলমতি মেধাবী শিক্ষার্থীদের যুগোপযোগী প্রয়োজনীয় পরিচর্চার মাধ্যমে গড়ে তুলতে হবে। যাতে তাদের নেতৃত্বে আগামী দিনে একটি সুখি সমৃদ্ধশালী স্বপ্নের সোনার বাংলা গড়ে উঠে।

তিনি বলেন, এলাকাবাসীর সহযোগীতা পেলে আগামী দিনে একটি দাতব্য হাসপাতাল চালু করে এই গ্রামের হত দরিদ্র মানুষের পাশে থাকব।-প্রেসবিজ্ঞপ্তি

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.