পাহাড়তলীর অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১০৪ পরিবারের মাঝে অর্থ সহায়তা দিলেন মেয়র আ জ ম নাছির

নিজস্ব প্রতিবেদক,  সিটিজিবার্তা২৪ডটকম

রোববার, ১১ সেপ্টেম্বর ২০১৬

পাহাড়তলীর অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১০৪ পরিবারের মাঝে অর্থ সহায়তা দিলেন মেয়র আ জ ম নাছির

চট্টগ্রাম: নগরীর ১৩নং পাহাড়তলী ওয়ার্ডে ১৭ আগস্ট সংগঠিত ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১০৪টি পরিবারের মাঝে আজ রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে নগদ অর্থ বিতরন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি সিটি কর্পোরেশনের ত্রান তহবিল থেকে পরিবার প্রতি ৫ শত টাকা এবং মেয়রের ব্যক্তিগত তহবিল থেকে ৫ শত টাকা মিলে ১ হাজার টাকা করে ১ লক্ষ ৪ হাজার টাকার অনুদান প্রদান করেন।

এ উপলক্ষ্যে ক্ষতিগ্রস্ত পরিবারদের এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরন।

অনুষ্ঠানের প্রধান অতিথি সিটি মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন বলেন, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের ক্ষতি পুরন করা সম্ভব নয়, তবে বিপদে আপদে মানুষের পাশে মানুষকে দাঁড়াতে হবে। মানুষ মানুষের জন্য। মানবপ্রেম যার মধ্যে নেই তিনি প্রকৃত পক্ষে মানবপ্রেমিক উদার হৃদয়ের মানুষ নন।

মেয়র বলেন, মানবকল্যানে সিটি কর্পোরেশন দায়িত্ব পালন করছে। একমাত্র সেবা প্রদান করাই সিটি কর্পোরেশনের দায়িত্ব। তিনি নাগরিক সেবার অংশ হিসেবেও দুর্গতদের মাঝে উপস্থিত হয়ে সমবেদনা প্রকাশ করছেন।

জনাব আ জ ম নাছির উদ্দীন চসিক এর সেবাধর্মী সকল কার্যক্রমে নগরবাসীর সহযোগীতা কামনা করেন।

এ সময় ২২নং ওয়ার্ড কাউন্সিলর সলিমুল্লাহ বাচ্চু, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আবিদা আজাদ, ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কায়সার মালিক, সহ সভাপতি আবুল কাসেম, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন বাবুল, দপ্তর সম্পাদক আকরাম হোসেন, শ্রম সম্পাদক মোহাম্মদ শহীদ, সমাজকল্যাণ সম্পাদক জাফর উল্লাহ মজুমদার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির সহ স্থানীয় আওয়ামী লীগ, শ্রমিক লীগ, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.