পুলিশ হেফাজত থেকে পালিয়ে যাওয়া বাঘা ফের আটক

শনিবার, ০৯ জানুয়ারি ২০১৬ 

সিটিজিবার্তা২৪ডটকম 

bagaaনিজস্ব প্রতিবেদক, চট্রগ্রাম : চট্টগ্রাম মেডিকেল কলেজে হাসপাতাল থেকে পুলিশ হেফাজতে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন সৈয়দুল আলম বাঘা (৪০) । সেখান থেকে পালিয়ে গেলে তাকে আবার গ্রেফতার করেছে বোয়ালখালী থানা পুলিশ।

শুক্রবার (৮ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার কালুরঘাট সিএনজি স্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। সৈয়দুল আলম বাঘা বোয়ালখালী উপজেলার পূর্বগোমদন্ডী রেল স্টেশন এলাকার মৃত শামছুল আলমের ছেলে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামছুল ইসলাম সিটিজিবার্তা২৪ডটকমকে বলেন, গত বছরের ১৮ সেপ্টেম্বর  ফটিকছড়ি এলাকায় স্বর্ণের আদলে বার বানিয়ে ২২ ক্যারেটের নকল সীল মোহর ব্যবহার করে প্রতারণা ও ছিনতাইয়ের অভিযোগে স্থানীয় এলাকাবাসী সৈয়দুল আলম বাঘা, তার স্ত্রী রোকসানা বেগম (২৬) ও সহযোগি গফুরকে গনপিটুনি দিয়ে ফটিকছড়ি থানায় পুলিশে সোপর্দ করে। গোপন সংবাদের ভিত্তিতে বাঘাকে গ্রেফতার করা হয়েছে, তাকে আদালতে প্রেরন করা হবে জানান তিনি ।

উল্লেখ্য, গুরুতর আহত অবস্থায় তাদের চমেক হাসপাতালে ভর্তি করলে পরের দিন ১৯ সেপ্টেম্বর শুক্রবার দুপুর দেড়টার দিকে পুলিশ হেফাজতে  চট্টগ্রাম মেডিকেল কলেজের ২৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন থাকা অবস্থায় বাঘা পালিয়ে যায় সৈয়দুল আলম বাঘা ।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.