ফেসবুকে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, গাজীপুরে মামলা

ফেসবুকে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, গাজীপুরে মামলা

সিটিজিবার্তা২৪.কম, গাজীপুর প্রতিনিধি, আতিকুর রহমান : ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির ঘটনায় গাজীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেছেন নারী ও শিশু আদালতের স্পেশাল পিপি মোঃ শাহজাহান।

আদালতে বিচারক শহিদুল ইসলাম শুনানি শেষে মামলার আর্জিকে আমলে নিয়ে জয়দেবপুর থানাকে মামলাটি রেকর্ড করার নির্দেশ দিয়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৫ সেপ্টেম্বর রবিবার রাত ১০টার পরে বিএনপির সাবেক স্থায়ী কমিটির সদস্য চৌধুরী তানভীর আহমেদ সিদ্দিকীর ছেলে চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকী তার নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন। ওই স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘শেখ হাসিনাকে হত্যা ছাড়া বাংলাদেশের ক্ষমতার ভারসাম্য ও গণতন্ত্র ফেরানো সম্ভব নয়।’

এ ঘটনার প্রতিবাদে ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে এ মামলাটি দায়ের করা হয়। এসময় আদালতে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান, পিপি হারিছ উদ্দিন, জিপি আমজাদ হোসেন বাবুল, আমানত হোসেন খান।

এ ব্যাপারে মামলার আইনজীবী জানান, প্রধানমন্ত্রীর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল তাকে হত্যার ষড়যন্ত্র করছে। এরই অংশ হিসেবে আসামি ফেসবুকে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেয়ায় মামলাটি দায়ের করা হয়েছে।

এর আগে ২৭ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে গাজীপুরের কালিয়াকৈর থানায় আরেকটি মামলা দায়ের করেন মুক্তিযোদ্ধা ও গাজীপুরের কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদ।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোতালেব মিয়া সিটিজিবার্তা২৪.কম কে জানান, প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির ঘটনায় থানায় একটি মামলা (নং ২৯, তাং-২৮/০৯/২০১৬ইং) হয়েছে। আসামি গ্রেফতারে অভিযান চলছে।

এনিয়ে গাজীপুরে এ ঘটনায় দু’টি মামলা হলো।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.