বাংলাদেশের সেরা সুন্দরীর মুকুট জেসিয়ার

Wednesday,04 Oct 2017

Ctgbarta24.com

বুধবার ঢাকার ওয়েস্টিন হোটেলে এক সংবাদ সম্মেলনে এভ্রিলের খেতাব বাতিলের ঘোষণা দিয়ে প্রথম রানার আপ জেসিয়ার মাথায় মুকুট পরানোর ঘোষণা দেওয়া হয়।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজকদের এই সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিচারক বিবি রাসেল বলেন, “ভুল সবারই হয়। আশা করি, বিষয়টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।”

বিচারকদের মধ্যে শম্পা রেজা ও চঞ্চল মাহমুদও উপস্থিত ছিলেন সংবাদ সম্মেলনে। বাকি তিনজন জুয়েল আইচ, রুবাবা দৌলা ও সোনিয়া বশির কবির  ছিলেন অনুপস্থিত।

জেসিয়া ইসলাম; নানা ঘটনার পর চীনে যাচ্ছেন মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধি হয়ে

গত ২৯ সেপ্টেম্বর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার চূড়ান্ত অনুষ্ঠানে চ্যাম্পিয়ন হিসেবে চট্টগ্রামের মেয়ে এভ্রিলের নাম ঘোষণার পর থেকে বিতর্ক চলছিল।

এভ্রিলকে বিজয়ী ঘোষণা করেন বলে প্রথমে অভিযোগ ওঠে। তারপর বিয়ের খবর লুকিয়ে এভ্রিলের এই সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেওয়ার খবরও আসে গণমাধ্যমে।

এই জটিলতা দেখা দেওয়ার পর আয়োজক প্রতিষ্ঠান ‘মিস ওয়ার্ল্ড’ কর্তৃপক্ষকে বিষয়টি জানায়।

‘মিস ওয়ার্ল্ড’ কর্তৃপক্ষের বরাত দিয়ে সংবাদ সম্মেলনে জানানো হয়, বিবাহিত কিংবা ডিভোর্সি হওয়ায় এভ্রিলের ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নিতে কোনো বাধা নেই। কিন্তু তিনি নিজের বিয়ের খবর গোপন রেখে তিনি অসততার পরিচয় দিয়েছেন। সে কারণে তাকে প্রতিযোগিতায় অংশ নিতে নিরুৎসাহিত করা হচ্ছে।

ওই বার্তা পাওয়ার পর অন্তর শো বিজ ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এভ্রিলের খেতাব বাতিল করার সিদ্ধান্ত নেয়।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.