বাংলাদেশ পৈশাচিক হত্যার দেশে পরিণত : আলাউদ্দিন আলী

শনিবার,০৫ নভেম্বর ২০১৬

img_7972

চট্টগ্রাম: লেবার পার্টির কেন্দ্রিয় ভাইস চেয়ারম্যান ও চট্টগ্রাম মহানগরী সভাপতি আলাউদ্দিন আলী বলেছেন, দেশে আইনের শাসন ও জাতীয় সংকট দেখা দিয়েছে। দেশের মানুষ সংবিধান অনুযায়ী তাদের ক্ষমতা ও অধিকার ভোগ করতে পারছেন না। বাংলাদেশ একটি পৈশাচিক হত্যার দেশে পরিণত হয়েছে। শিশু থেকে ৮০ বছর বয়সের বৃদ্ধা পর্যন্ত ধর্ষণের শিকার হচ্ছেন। হত্যা, খুন, রাহাজানি, শিশুনির্যাতন নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। আর এ সংকট গণতন্ত্রের সংকট। এ সংকট থেকে বের হওয়ার জন্য অবাধ নিরপেক্ষ নির্বাচন দরকার; যেখানে সব দলের অংশগ্রহণ থাকবে।

শনিবার দুপুরে (৫ নভেম্বর) নগরীর বায়েজিদ থানার আরফিন নগরস্থ দলীয় কার্যালয়ে ৭ই নভেম্বরের প্রস্তুতি সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আলাউদ্দিন আলী বলেন, আমাদের নেতাদের বিরুদ্ধে ময়লার গাড়ি থেকে শুরু করে চুরি-ডাকাতিসহ এমন কোনো বিষয় বাদ নেই, যে সব ঘটনা নিয়ে মামলা দেওয়া হচ্ছে না। আগে রাজনীতিকদের সম্মানের সঙ্গে গ্রেফতার ও জামিন দেওয়া হতো। আর আজ এই সরকারের কাছে রাজনীতিবিদদের কোনো সম্মান নেই। ২০ দলীয় ঐক্যজোটের শতাধিক নেতার বিরুদ্ধে ডজনে ডজনে মামলা দায়েরের মাধ্যমে এই সরকার নতুন ইতিহাস রচনা করেছে।

সভায় লেবার পার্টির দক্ষিণ জেলার সভাপতি ডা. জুনু মিয়া, উত্তর জেলার সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, মহানগর সেক্রটারী মুজিবুর রহমান, দক্ষিণ জেলার সেক্রটারী রফিকুল ইসলাম, দক্ষিণ জেলার সহ-সভাপতি মোহাম্মদ হোসাইন, মহানগর প্রচার সম্পাদক মোহাম্মদ আবছার উদ্দিন, অর্থ সম্পাদক আবুল কালাম, দক্ষিণ জেলার সাংগঠনিক সম্পাদক জোবাইদুল করিম, মহানগর নেতা বাহাদুর, ডবলমুরিং থানার সভাপতি হেলাল উদ্দিন, সেক্রেটারী মুজাহিদ হোসেন রানা বক্তব্য রাখেন।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.