বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে সিরিজের টাইটেল স্পন্সর হলো ‘প্রাণ আপ’

রবিবার, ১ নভেম্বর, ২০১৫

PRAN UP Bangladesh VS Zimbabwe cricket Series-2015

সিটিজিবার্তা২৪ডটকম ঃ আসন্ন বাংলাদেশ-জিম্বাবুয়ে ক্রিকেট সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ‘প্রাণ আপ’। ফলে সিরিজটির নাম হবে ‘প্রাণ আপ বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে ক্রিকেট সিরিজ-২০১৫’। সিরিজে ‘প্রেজেন্টেড বাই’ থাকছে ‘পাওয়ার ড্রিংকস’ এবং কো-স্পন্সর হিসেবে থাকছে ‘প্রাণ ফ্রুটো’।

আগামী ৭ নভেম্বর একদিনের ম্যাচ দিয়ে সিরিজের খেলা শুরু হবে। সিরিজে ৩টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ এবং ২টি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচ ডে-নাইট অনুষ্ঠিত হবে রাজধানীর মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সিরিজ উপলক্ষে আগামী ২ নভেম্বর ঢাকায় আসবে জিম্বাবুয়ে ক্রিকেট দল।

এ প্রসঙ্গে প্রাণ-আরএফএল গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক আহসান খান চৌধুরী বলেন, বাংলাদেশ ক্রিকেট দল উত্তরোত্তর উন্নতির শিখরে আরোহন করছে। ক্রিকেটের মাধ্যমে বাংলাদেশের সুনাম বিশ্বের সর্বত্র ছড়িয়ে পড়েছে। তিনি আরও জানান, প্রাণ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের গর্বিত স্পন্সর ছিল। আসন্ন বাংলাদেশ-জিম্বাবুয়ে ক্রিকেট সিরিজের টাইটেল স্পন্সর পেয়ে আমরা আনন্দিত। আগেও আমরা বিভিন্ন সময়ে ক্রিকেটের সাথে ছিলাম এবং ভবিষ্যতেও আমরা বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে থাকব।

আজ বিসিবি সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে বিসিবি’র মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস, প্রাণ বেভারেজ লিমিটেড এর ক্যাটাগরি ম্যানেজার মনিরুল ইসলাম ও হাসিব কামাল এবং এক্সিম টেকনোলজির স্বত্বাধিকারী রিজওয়ান বিন ফারুক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.