বিয়ের পর তারকাদের প্রথম ঈদ

বিনোদন,  সিটিজিবার্তা২৪ডটকম

বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০১৬

celebrate

বড় ও ছোট পর্দার তারকারা বিয়ের পর প্রথম ঈদ উদযাপন করছেন। কেউ শ্বশুরবাড়িতে আবার কেউ নিজের বাড়িতে নতুন সংসার সাজিয়ে ঈদের আনন্দ উপভোগ করছেন।

আসুন জেনে নেয় এই তারকা দম্পতিরা কে কোথায় ঈদ করেছেন…….

লোপা হোসেইন ও সিরাজুম মুনির দম্পতিঃ

lopa-munir-couple
ঈদের কিছুদিন আগেই বিয়ে করেছেন কণ্ঠশিল্পী লোপা হোসাইন ও গীতিকার সিরাজুম মুনির। গত ৮ সেপ্টেম্বর বিবাহোত্তর সংবর্ধনা হয়েছে তাদের। নতুন এ দম্পতির প্রথম ঈদ হওয়ায় পরিবারের সবার সঙ্গে ঢাকাতেই ঈদ করেছেন। তবে আজ দ্বিতীয় দিন লোপা ও মুনির ঢাকার বাইরে বেড়াতে যাবে। কোথায় যাচ্ছে সেটা অবশ্য গোপন রাখলেন।

ঈশিকা খান ও কায়সার খান দম্পতিঃ

ishika-kaisar-couple
গত ১ এপ্রিল বিয়ে করে মডেল-অভিনেত্রী ঈশিকা খান। স্বামী লন্ডন প্রবাসী কায়সার খান। রোজার ঈদে স্বামী লন্ডনে থাকায় প্রথম ঈদটি তারা একসঙ্গে উদযাপন করতে পারেননি। তবে বিয়ের পর এবার স্বামীর সঙ্গে ঈদ উদযাপন করলেন ঈশিকা।

মাহিয়া মাহি ও পারভেজ মাহমুদ অপু দম্পতিঃ

mahia-mahi

চিত্রনায়িকা মাহিয়া মাহি এবার সিলেটে শ্বশুরবাড়িতে প্রথমবারের মতো ঈদ উদযাপন করছেন। স্বামী সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুও মাহির সঙ্গে ঈদের ছুটিতে একান্তে আনন্দঘন সময় অতিবাহিত করছেন। চলচ্চিত্রের সুপারহিট নায়িকা মাহির বিয়ের পর শ্বশুরবাড়িতে প্রথম ঈদ।

অপি করিম ও এনামুল করিম নির্ঝর দম্পতিঃ

opi-karim

গত রোজার ঈদের দিন রাতে বিয়ে করেছিলেন অভিনেত্রী অপি করিম ও নির্মাতা এনামুল করিম নির্ঝর। তবে আনুষ্ঠানিকতা শেষ করতে করতে ঈদের দিনটি আর বাকি ছিল না। তাই এবারের ঈদটি তাদের বিয়ের পর প্রথম ঈদ। নতুন সংসার নতুন পরিবারে এবার ঈদ কাটাচ্ছেন অপি।

নাদিয়া আহমেদ ও নাঈম দম্পতিঃ

nayeem-nadia
অভিনেত্রী নাদিয়া আহমেদ ও নাঈম চলতি বছরের জানুয়ারিতে বিয়ে করেন। এবারের কোরবানি ঈদটি তাদের দ্বিতীয় ঈদ। শ্বশুরবাড়ির সবাইকে নিয়ে একসাথে ঢাকাতেই ঈদ উদযাপন করেছেন এ দম্পতি।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.