মনোনয়ন দৌড়ে এগিয়ে কাউন্সিলর আনজু

Wednesday,09 January 2019

ctgbarta24.com

কাউন্সিলর আনজুমান আরা বেগম। ফাইল ছবি

চট্রগ্রাম : জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসনে চট্টগ্রামের
উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে মহিলা সংসদ সদস্য হিসেবে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের টানা তৃতীয় বারের নির্বাচিত কাউন্সিলর আনজু মান আরা বেগম আনজুকে চান চট্টগ্রামবাসী।তাদের দাবি সুবিধা বঞ্চিত নারী সমাজকে এগিয়ে নিতে বর্তমান সময়ে আনজু মান আরা বেগমের বিকল্প নেই।

গরীব দুঃখী মানুষের প্রাণের নেত্রী চট্টলার কৃতি সন্তান গণমানুষের প্রিয় মুখ নারী জাগরণ ও নারী আন্দোলনের অগ্নি কন্যা এই নারী নেত্রী চসিকের সাবেক ভারপ্রাপ্ত মেয়র হিসেবেও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছিলেন। ১৬, ২০ ও ৩২ নং ওয়ার্ড থেকে বারবার নির্বাচিত কাউন্সিলর আনজু মান আরা বেগম আনজু দক্ষিন জেলা মহিলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ছিলেন। তিনি কোতোয়ালি থানা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম ওয়াসার বোর্ড মেম্বার হিসেবেও দায়িত্ব পালন করেছেন। ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা কাউন্সিলর আনজু একই ওয়ার্ডের ইউনিট সেক্রেটারি হিসাবেও সাংগঠনিক দক্ষতার পরিচয় দিয়েছেন।

নগরভিত্তিক প্রান্তিক মহিলা উন্নয়ন প্রকল্পের স্থানীয় প্রকল্প বাস্তবায়ন কমিটির চট্টগ্রাম জেলা শাখার নির্বাচিত এই সদস্য চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) এর সহ-সভাপতি হিসাবেও দায়িত্বরত আছেন। এছাড়াও তিনি চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের আজীবন সদস্য, সাউথ এশিয়ান স্কুল এন্ড কলেজের পরিচালক, লায়ন্স ক্লাবের সদস্য ও রোটারি ক্লাবের রিভারিং হালদার প্রেসিডেন্ট এবং ওমেন চেম্বারের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি মেহনতী ও শ্রমজীবি খেটে খাওয়া সাধারণ নিরীহ মানুষের সুখ-দুঃখের সর্বসময়ের সাথী। এলাকার মানুষের সুখে দুঃখে নিজেকে উৎসর্গ করেছেন। তিনি ইতিমধ্যে শত শত উঠান বৈঠকের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ড ও সাফল্য নারী সমাজের কাছে তুলে ধরে নারীদের সুসংগঠিত করে নারী জাগরণে দৃষ্ট্রান্ত স্থাপন করেছেন এবং তিনি জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন। আর তাই চট্টগ্রামের নারী সমাজের ভাগ্য উন্নয়নে কাউন্সিলর আনজু মান আরা বেগম আনজু’কে একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে এমপি হিসাবে মনোনয়ন দেবেন এমনটাই প্রত্যাশা চট্টগ্রামবাসীর। এটাই চট্টগ্রামবাসীর একমাত্র প্রাণের দাবী প্রধান মন্ত্রী শেখ হাসিনার কাছে।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.