মনোনয়ন ফরম কিনলেন মাশরাফি

Sunday, 11 November 2018

ctgbarta24.com

জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। সকালে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনার সঙ্গে দেখা করার পর মনোনয়ন ফরম সংগ্রহ করতে যান মাশরাফি। এসময় বিপুল মানুষকে তার নামে স্লোগান দিতে দেখা যায়।

প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রেস উইং সূত্রে জানা গেছে সকাল সাড়ে ১১টার দিকে গণভবনে যান মাশরাফি। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে তিনি কিছুক্ষণ একান্তে কথা বলেন।  সেখান থেকেই সরাসরি ধানমন্ডিতে দলীয় সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে যান মাশরাফি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও ডা. দিপু মনির কাছ থেকে নড়াইল-২ আসনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

শনিবারই জানা যায় আওয়ামী লীগ থেকে নির্বাচন করতে রোববার মনোনয়ন কিনতে যাচ্ছেন মাশরাফি ও সাকিব আল হাসান। তবে রাতে সাকিব প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে তার সিদ্ধান্ত বদলে ফেলেন। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের পরে জানিয়েছেন, সাকিবকে নির্বাচন নয় আপাতত খেলার দিকেই মনোযোগ দিতে বলেছেন প্রধানমন্ত্রী।

গত ২৯ মে একনেকের এক সভা শেষে মাশরাফির রাজনীতিতে আসার ইঙ্গিত দিয়েছিলেন পরিকল্পনামন্ত্রী আহম মোস্তাফা কামাল।  সেসময় তিনি বলেছিলেন, ‘ভবিষ্যতে মাশরাফি নির্বাচন করবে। এটা শিওর। ও (মাশরাফি বিন মুর্তজা) ভালো মানুষ। তাকে ভোট দেবেন।’ তবে রাজনীতিতে আসার প্রসঙ্গ তখন এড়িয়ে গিয়েছিলেন মাশরাফি। যদিও নিজ এলাকায় ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ নামের এক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন করে বেশ কিছুদিন থেকেই কাজ করে যাচ্ছেন বাংলাদেশের সফল অধিনায়ক।

বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী আগামী ২৩ ডিসেম্বর জাতীয় নির্বাচন হওয়ার কথা। তফসিল ঘোষণার পরদিনই নিজ দলের মনোনয়ন প্রত্যাশীদের কাছে মনোনয়ন বিক্রি শুরু করেছে বাংলাদেশ আওয়ামী লীগ।

ডেইলি স্টার

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.