মাথায় গুলিবিদ্ধ হয়ে ডিবির এক পরিদর্শক নিহত

Tuesday,20 March 2018

ctgbarta24.com

রাজধানীর মিরপুরের মধ্য পীরেরবাগে সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) এক পরিদর্শক নিহত হয়েছেন।

গতকাল সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

নিহত পরিদর্শকের নাম মো. জালালউদ্দিন। সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে আহত হওয়ার পর তাঁকে রাজধানীর বেসরকারি স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দিবাগত রাত দুইটার দিকে তিনি মারা যান।

ডিবির একটি সূত্র জানিয়েছে, জালালউদ্দিনের মাথায় গুলি লাগে। তাঁর রক্তপাত বন্ধ করা যাচ্ছিল না।

ডিবির একটি সূত্র জানায়, গতকাল গভীর রাতে মধ্য পীরেরবাগ এলাকায় ডিবির পল্লবী জোনাল টিমের একটি দল অবৈধ অস্ত্র উদ্ধারে যায়। তারা সেখানে গেলে সন্ত্রাসীরা গুলি ছোড়ে। পরিদর্শক জালালউদ্দিন মাথায় গুলিবিদ্ধ হন।

দিবাগত রাত একটার দিকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া ঘটনাস্থলে যান। সেখানে সাংবাদিকদের তিনি বলেন, মধ্য পীরেরবাগের তিনতলার একটি বাড়িতে রাত সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে অভিযান চালানো হয়। কয়েকজন সন্ত্রাসী সেখানে অবৈধ অস্ত্র জড়ো করেছে বলে পুলিশের কাছে তথ্য ছিল। অভিযান শুরু করার পর সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় পরিদর্শক জালালউদ্দিন আহত হন।

গোলাগুলির একপর্যায়ে সন্ত্রাসীরা বাড়ির পেছন দিক দিয়ে পালিয়ে যায় বলে জানান ডিএমপি কমিশনার। আছাদুজ্জামান মিয়া বলেন, বাড়িটিতে থাকা লোকজন সন্ত্রাসী না কোনো জঙ্গিগোষ্ঠীর সদস্য, তা এখনই বলা যাচ্ছে না। বাড়িতে অস্ত্র-গোলাবারুদ পাওয়া যায়নি। পুরো ভবন ও আশপাশে তল্লাশি চালানো হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে। তল্লাশি শেষে বিস্তারিত তথ্য জানাবে পুলিশ।

প্রথম আলো

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.