মীরসরাই থেকে ০৬ কোটি ২২ লাখ টাকার ইয়াবাসহ আটক ২

Monday,16 April 2018

ctgbarta24.com

চট্রগ্রাম : চট্টগ্রাম জেলার মীরসরাইয়ের নিজামপুর রেদোয়ান ফিলিং স্টেশন এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান পরিচালনা করে এক লাখ চব্বিশ হাজার চারশত পিস ইয়াবাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্যাব ৭। এসময় ইয়াবা পাচারে (ঢাকা-মেট্রো-চ-৫১-৩০৩২) ০১ টি মাইক্রোবাস জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, মোঃ বিপ্লব মিয়া (৩২),ঢাকা জেলার আমিন মিয়ার ছেলে, মো: সুমন মিয়া (২৮), কুমিল্লা জেলার আবু তাহেরের ছেলে।

র‌্যাব ৭ সূত্রে জানা যায়, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম থেকে একটি মাইক্রোবাস যোগে বিপুল পরিমাণ মাদক নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে।এ সংবাদের ভিত্তিতে গতকাল রোববার (১৫ এপ্রিল ) র‌্যাব চট্টগ্রাম জেলার মীরসরাই থানাধীন নিজামপুর রেদোয়ান ফিলিং স্টেশন এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে। এ সময় চট্টগ্রাম হতে ঢাকাগামী একটি মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা মাইক্রোবাসটিকে থামিয়ে (ঢাকা-মেট্রো-চ-৫১-৩০৩২) তল্লাশী করে গাড়িটির ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ১,২৪,৪০০ পিস ইয়াবা উদ্ধারসহ উক্ত মাইক্রোবাসটি জব্দ করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ০৬ কোটি ২২ লক্ষ টাকা এবং জব্দকৃত মাইক্রোবাসটির আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা বলে জানায় র্যাব ৭।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image