লোহাগাড়ায় পেটের ভিতর করে ইয়াবা পাচারকালে আটক ২

Friday, 18 May 2018

ctgbarta24.com

ইয়াবাসহ আটক দুই পাচারকারী।

চট্রগ্রাম ঃ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের আরকান মহাসড়ের খাঁন দিঘী নামক স্হান হতে পেটের ভিতর দিয়ে ইয়াবা পাচারকালে এক জন এবং প্রাইভেট কার হতে আরেক পাচারকারীসহ দুই জন কে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে তিন হাজার পিস ইয়াবা ট্যাবলেট আটক করা হয়।বিষয়টি লোহাগাড়া থানার ওসি মোঃ সাইফুল ইসলাম নিশ্চিত করেছেন।

আটককৃত পাচারকারীরা হলেন, সিলেট মোগলাবাজার হরগৌরী এলাকায় মোহাম্মদ বাচ্চু মিয়ার পুত্র ফরহাদ আহমদ(২৫) এবং কক্সবাজার জেলার টেকনাফ হোয়াইকং বালুখালী এলাকার আবু সামার পুত্র মোহাম্মদ আবুল মন্জুর (২৬)।

জানা যায় ,গোপন সংবাদের ভিত্তিতে ১৭ মে রাতে লোহাগাড়া থানার ওসি মোঃ সাইফুল ইসলাম,থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোহাম্মদ আবদুল জলিল ও এসআই মোঃ আতিকুর রহমান খাঁনের নেতৃত্ব একটি পুলিশি টিম উল্লেখিত এলাকায় পৃথক পৃথকভাবে একটি ম্যাজিক গাড়ী থামিয়ে আবুল মন্জুরের পেটের ভিতরে ১হাজার পিচ ইয়াবা এবং মোঃ ফরহাদ আহমেদের প্রাইভেট কারে তল্লাসী চালিয়ে তার কাছ থেকে ২হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে তাদেরকে থানার হেফাজতে নিয়ে আসে।

আটককৃতরা জানান,উল্লেখিত ইয়াবা ট্যাবলেটগুলো চট্টগ্রামের উদ্দেশ্যে বিক্রি করার জন্য নিয়ে যাচ্ছিল।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম বলেন, ‘অামরা লোহাগাড়া থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় এবং আরকান মহাসড়ের বিভিন্ন প্রান্তে গাড়ী তল্লাসি চালিয়ে প্রতিদিন হাজার হাজার ইয়াবা উদ্ধার ও অনেক মাদক বিক্রেতাদেরকে আটক করতে সক্ষম হয়েছি’ ।

তিনি আরো জানান, আটক আবুল মন্জুরের পেটের ভিতর দিয়ে ইয়াবা পাচার করছিল।আমাদের থানা পুলিশের একটি টীম ঘটনাস্থল হতে তাকে থানায় নিয়ে আসে। পরবর্তীতে উপজেলার একটি বেসরকারী হাসপাতালে এক্স-রে পরীক্ষার পর তার পেটের ভিতরে ইয়াবার বিষয়টি নিশ্চিত করা যায়।তার কাছ থেকে ১হাজার পিস এবং ফরহাদের প্রাইভেট কার হতে ২হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়েছি।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোহাম্মদ আবদুল জলিল জানান ।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.