শাহারবিল সমিতির দোয়া ও ইফতার অনুষ্ঠিত

Monday,28 May 2018

ctgbarta24.com

মাসুমুল হাকিম : শাহারবিল সমিতি, ঢাকা এর আয়োজনে এক আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল গত ২৩মে ঢাকার নিকুঞ্জে এক অভিজাত রেস্টুরেন্টে অনুষ্টিত হয়।

সমিতির সভাপতি বিশিষ্ট ব্যাবসায়ী রাফিয়া ফ্যাব্রিক্স লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর আনোয়ারুল উলুম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু সাদাত মুহাম্মদ সায়েম এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশের সিনিয়র সহকারী কমিশনার মোঃ মিজানুর রহমান, ষ্টার ম্যানপাওয়ার সার্ভিসের এর ম্যানেজিং পার্টনার মোহাম্মদ আলী খোকন, সুপ্রিম কোর্ট এর অ্যাডভোকেট মিসবাহুল আনোয়ার।

সিনিয়র এএসপি মিজানুর রহমান বলেন, “আমরা যারা স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্টিত হয়ে ঢাকায় অবস্থান করছি, আমাদের এলাকার প্রতি দায়বদ্দতা আছে। এই সংগঠন এই ক্ষেত্রে অগ্রণী ভমিকা পালন করবে বলে আশা করি”। মোহাম্মদ আলী বলেন ” এই সংঘঠন ঢাকার বুকে এক টুকরো শাহারবিল। আমরা এই সংঘঠনের মাধ্যমে এলাকার উন্নয়নে ভূমিকা রাখতে পারলে জাতীয় উন্নয়ন তরান্নিত হবে”।

এডভোকেট মিসবাহুল আনোয়ার বলেন ” চিংড়ি ও লবন শিল্প সমৃদ্ধ শাহারবিলের প্রচুর অবদান রয়েছে জাতীয় উন্নয়নে। কিন্তু দুঃখজনক ভাবে শাহারবিলের সেই রকম উন্নয়ন হয়নি। আমরা এই সংঘটনের মাধ্যমে এলাকার উন্নয়নে প্রচেষ্টা চালাবো”।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সেনা কর্মকর্তা আবু তুহিন, ইউডা উনিভার্সিটির যোগাযোগ ও গণমাধ্যম অধ্যায়ণ বিভাগের লেকচারার ইসমাইল হোসাইন সিরাজী, ডাক্তার মহিদউদ্দিন মাজেদ চৌধুরী, ডাক্তার নেজাম উদ্দিন,আব্দুল কাদের।

অনুষ্টানে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফেজ মাওলানা মাসুমুল হাকিম।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.