শিশু মাহীকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিলেন পুলিশ

বৃহস্পতিবার,০৮ ডিসেম্বর ২০১৬

নিজস্ব প্রতিবেদক,চট্রগ্রাম : নগরীর বায়োজীদ থেকে অপহরণ হওয়া ০২ বছরের শিশু মাহীকে চকরিয়া থেকে উদ্ধার করেছে বায়োজীদ থানা পুলিশের টীম।

বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে কক্সবাজার জেলার চকরিয়া উপজেলা থেকে শিশুটিকে উদ্ধারের পর দুজনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, মো: সোহেল (২৩)পিং নুর অহম্মদ জাহাঙ্গীর আলম(২২) পিতা- মৃত জহির আহম্মদ উভয় সাং- বুড়ি পুকুর থানা- চকরিয়া জেলা- কক্সবাজার।

বায়োজীদ থানার ওসি মো: মহসিন পিপিএম জানান, নগরীর বাংলাবাজারে নিজ বাসা থেকে জান্নাতুল ফেরদৌস মাহি (২) অপহরণের শিকার হয়। মাহির মা পোশাক কর্মী এবং বাবা রাজমিস্ত্রি।

তারা বুধবার রাত সাড়ে ১০টার দিকে থানায় গিয়ে অভিযোগ করেন।তাদের সঙ্গে একই বাসায় যৌথভাবে থাকা সুমন ওইদিন বিকেল ৫টার দিকে মাহিকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে অজ্ঞাতস্থানে নিয়ে গেছে। এসময় সুমন মাহির বাবার মোবাইলের সিমটিও খুলে নিয়ে যায়।

রাত ৮টার দিকে সুমন ফোন করে মাহিকে ফেরত দিতে হলে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। অন্যথায় মাহিকে মেরে ফেলার হুমকি দেয়। অভিযোগ পাওয়ার পরই সুমনের অবস্থান শনাক্ত করার প্রক্রিয়া শুরু করে পুলিশ।

অবস্থান শনাক্ত হওয়ার পর বৃহস্পতিবার সকালে বায়েজিদ বোস্তামি থানার পরিদর্শক (তদন্ত) মো.মঈন উদ্দিনের নেতৃত্বে একটি টিম চকরিয়ায় যায়। তারা নিজেদের পরিচয় গোপন করে মুক্তিপণ দেয়ার কথা বলে সুমনের আস্তানায় পৌঁছে যায় এবং মাহিকে উদ্ধার করে। এসময় সুমনসহ দুজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

বায়েজিদ বোস্তামি থানার ওসি মোহাম্মদ মহসিন আরও বলেন, সুমন পরিচয় গোপন করে মাহিদের বাসায় সাবলেট ছিল। তার আসল নাম সোহেল। তার বাড়ির ঠিকানাও ভুল দিয়েছিল। ধারণা করছি, সে অপহরণকারী চক্রের সঙ্গে জড়িত। অপহরণের উদ্দেশ্য নিয়ে সে বাসা ভাড়া নিয়েছিল।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.