সকলের সহযোগিতা ও নিয়মিত কর পরিশোধের মধ্য দিয়ে দেশ সামনে এগিয়ে যাবে

Wednesday, 08 Nov 2017

Ctgbarta24.com

চট্টগ্রাম ঃ “আমরা স্বাবলম্বী হব সকলে কর দেব” জননেত্রী শেখ হাসিনার এ প্রতিপাদ্যকে ধারন করে জাতীয় রাজস্ব বোর্ড আয়কর বিভাগ চট্টগ্রাম অঞ্চল নগরীর জিইসি কনভেনশন সেন্টারে ১ নভেম্বর থেকে ৭ নভেম্বর পর্যন্ত কর মেলা আয়োজন করে। কর মেলা সমাপ্তিতে ৮ নভেম্বর সকালে জিইসি কনভেনশন সেন্টারে আয়োজন করা হয় সেরা করদাতা সম্মাননা প্রদান অনুষ্ঠান।

এ অনুষ্ঠানে চট্টগ্রাম, কক্সবাজার,খাগড়াছড়ি,রাঙ্গামাটি ও বান্দরবান জেলার ৪০ জন শ্রেষ্ঠ করদাতাকে এবং ৮টি কর বাহাদুর পরিবারকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন বলেন, দেশ এবং জাতির উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধি দেশের নাগরিকদের উপর নির্ভর করে। সম্মানীত নাগরিকগণ নিয়মিত কর পরিশোধ করে দেশের উন্নয়নে অবদান রাখছে। জননেত্রী শেখ হাসিনা দেশকে ২০২১ সনের মধ্যে মধ্য আয়ে এবং ২০৪১ সনের মধ্যে উন্নত রাষ্ট্রে উন্নিত করার ভিশন জাতির সামনে উপস্থাপন করেছেন। নাগরিকদের সহযোগিতায় ইতোমধ্যে বাংলাদেশ নি¤œ-মধ্য আয়ের দেশে উন্নিত হয়েছে। তিনি আশা করেন সকলের আন্তরিক সহযোগিতা ও নিয়মিত কর পরিশোধের মধ্য দিয়ে দেশ সামনে এগিয়ে যাবে।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কর কমিশনার মাহাবুবুর রহমান। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন। বিশেষ অতিথি ছিলেন কর আপিল ট্রাইব্যুনালের সদস্য গোলাম মোস্তফা, কাষ্টম এক্সেস ও ভ্যাট কমিশনার সৈয়দ গোলাম কিবরিয়া, কর কমিশনার নাজমুল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক মাসুকুর রহমান সিকদার, অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল মাসুদ, চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম, মহিলা চেম্বার সহ সভাপতি আবিদা মোস্তফা, কর আইনজীবি সমিতির সভাপতি মাহফুজুল হক মনি।

অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন সেরা করদাতা এবং কর বাহাদুর পরিবার এর মধ্যে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন।

অনুষ্ঠানে কর বাহাদুর পরিবারের পক্ষে আমির আলী হোসেন, অসিত কুমার সাহা, লোকমান হোসেন তালুকদার তাদের অনুভুতি ব্যক্ত করেন।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.