সচল হয়েছে ফেসবুক ম্যাসেঞ্জার

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক, সিটিজিবার্তা২৪ডটকম

মঙ্গলবার, ৫ ডিসেম্বর ২০১৭

সচল হয়েছে ফেসবুক ম্যাসেঞ্জার

ফেসবুক ম্যাসেঞ্জার

প্রায় ২ ঘণ্টা নিষ্ক্রিয় থাকার পরে সচল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মেসেঞ্জার অ্যাপ। আজ মঙ্গলবার বিকাল ৫টার পর থেকে ডেস্কটপ কম্পিউটারে মেসেঞ্জার ব্যবহারে সমস্যা হচ্ছিল। মেসেঞ্জার ব্যবহারকারীরা ডেস্কটপ কম্পিউটার থেকে কোনও মেসেজ আদান-প্রদান করতে পারেননি এ সময়। কোনও মেসেজ পাঠাতে গেলে ‘something went wrong, please try again’ এমন লেখা ভেসে ওঠে।

তবে মোবাইলে এই অ্যাপ সচল ছিলে বলে জানা গেছে।  সন্ধ্যা ৭টার কিছু পরে মেসেঞ্জার স্বাভাবিক হয়ে আসে।
এই নিয়ে এক সপ্তাহের মধ্যে দ্বিতীয়বারের মতো ডাউন হলো মেসেঞ্জার। এর আগে ৩০ নভেম্বর অ্যাপটি ডাউন হয়েছিল। তখন এই সমস্যার বিশেষ কোনও কারণ না জানালেও ফেসবুক এক বিবৃতিতে বলে, ৩০ নভেম্বর বৃহস্পতিবার কিছু মানুষ মেসেঞ্জার ব্যবহার করতে পারেনি। আমরা তদন্ত করে পদক্ষেপ নিয়েছি এবং সমস্যার সমাধান হয়েছে। সাময়িক অসুবিধার জন্য আমরা দুঃখিত।

মেসেঞ্জার ব্যবহারকারীরা মাঝে মাঝেই এ ধরনের সমস্যায় পড়েন। প্রযুক্তিবিদরা এটাকে দেখছেন যান্ত্রিক সমস্যা হিসেবে। প্রযুক্তিগত সমস্যার কারণে এমন হলেও গ্রাহকরা এটাকে সহজভাবে নিচ্ছেন না। অনেকে বিষয়টি নিয়ে অস্বস্তি প্রকাশ করছেন। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম বিশেষ করে ফেসবুকে মেসেঞ্জার ডাউনের ব্যাপারটি তুলে ধরেছেন গ্রাহকরা।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image