সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা; সভাপতি সোহেল সেক্রেটারি ইমন

Saturday, 23 June 2018

ctgbarta24.com

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওতাধীন সাতকানিয়া উপজেলা শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। ২১ জুন বৃহস্পতিবার সর্বসম্মতিক্রমে কমিটির অনুমোদন দেওয়া হয়। এতে সাক্ষর করেন দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মিজানুর রহমান, তওহীদুল ইসলাম জেকী, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ বদরুদ্দোজা জুয়েল ও জয়নাল আবেদীন। সভাপতি মনোনীত করা হয়েছে মোঃ শফিউল আলম সোহেল ও সাধারণ সম্পাদক ইয়ামিনুর রহমান ইমন।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি লুৎফুর রহমান মাসুম, মোঃ আবদুর রহিম, মোরশেদুল আলম, হাবিবুল্লাহ মিসবাহ, নিহাদ নাসিম, রিদুয়ানুল হক অনিক, শাহাদাত হোসেন রানা, মেজবাহ উদ্দিন জিসান, ইমন বিশ্বাস, কোরবান আলী, আরশাদুল আলম আশিক।

যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, শহীদুল ইসলাম শহীদ, এন এইচ নয়ন, আরমান উদ্দিন, মনিরুল ইসলাম বাহাদুর, জাহাঙ্গীর আলম ফরহাদ, রাশেদুল করিম, রিপন বিশ্বাস।

সাংগঠনিক সম্পাদক মোঃ শাহরিয়ার রুমন, শাহরিয়ার আনিস ইমরান, মোঃ রোকন উদ্দিন, তানভীর চৌধুরী, হাবিব উল্লাহ হাসান, মিনহাজ উদ্দিন, আরমান উদ্দিন, জুবায়ের সানি, এস.এম হারুন।

প্রচার সম্পাদক আরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ রাসেল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হামিদ হোসেন আজাদ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সাদ্দাম হোসেন, অর্থ সম্পাদক রিদুয়ানুল করিম, আইন বিষয়ক সম্পাদক রায়হান চৌধুরী, ধর্ম বিষয় সম্পাদক সাইফুল ইসলাম হিরো, ছাত্রী বিষয়ক সম্পাদক আফসিয়া বিন ইকরা।

উপ-প্রচার সম্পাদক তৌহিদ আলম হক, উপ-দপ্তর সম্পাদক মাইনুদ্দীন হাসান, উপ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আকিব আফনান, উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ মহিবুল, উপ-অর্থ বিষয়ক সম্পাদক মিশফারুল আকবর, উপ-আইন বিষয়ক সম্পাদক শাহনেওয়াজ সামি, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক শাকিল চৌধুরী।

সহ-সম্পাদক সাখাওয়াত হোসাইন সাহিল, শেখ ছায়েদ জিসান, সাজিল আনোয়ার, সৈকত দাশ, মোঃ মারুফ, তারেক উদ্দিন, মোঃ সিজাম উদ্দিন, বাগদাদ কাদের জিলান, মুরাদ তাজ, তাওহীদুল ইসলাম।

কার্যনির্বাহী সদস্য মাইনুদ্দীন হাসান মুরাদ, সাজ্জাদ হোসেন, আসাদুজ্জামান, রাকিব শিকদার, আয়াজ উদ্দিন সাকিব ও মোঃ জুনায়েদ। আগামী দুই বছরের জন্য এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

প্রসঙ্গত, গত ২০ জুন বুধবার আব্দুল মান্নান-কে সভাপতি ও তোফাজ্জল হোসাইন তুহিন-কে সাধারণ সম্পাদক মনোনীত করে সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের দুই সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছিল। এতে সাক্ষর করেছিল চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এস.এম বোরহান ও সাধারণ সম্পাদক আবু তাহের। এই কমিটিকে জেলা ছাত্রলীগের অন্যান্য নেতারা প্রত্যাখান করে পরের দিন সর্বসম্মতিক্রমে পাল্টা কমিটি ঘোষণা করেন জেলা ছাত্রলীগের অপর একটি অংশ।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.