সিজেকেএস কারাতে কমিটির সাথে মেয়র নাছিরের মতবিনিময়

সিটিজি বার্তা২৪ নিউজ ডেস্ক

সোমবার, ১ আগস্ট ২০১৬

CJKS_karate_1470063633359

চট্টগ্রাম: সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের সাথে সিজেকেএস কারাতে কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ আগস্ট) বিকেলে নগর ভবনে মেয়রের সাথে নিজ দপ্তরে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার কারাতে কমিটির নেতৃবৃন্দ মতবিনিময় করেন।

এ সময় তারা সিটি মেয়র এর এক বছরের কার্যক্রমের প্রশংসা করে বলেন, বিলবোর্ড উচ্ছেদ, প্রাচ্যের রানীর নৈসর্গিক সৌন্দর্য বৃদ্ধি, পরিবেশবান্ধব স্বাস্থ্যকর নগরী বিশেষ করে ক্লিন ও গ্রিন সিটির ভিশন এবং ত্রি-বার্ষিক পরিকল্পনার বিভিন্ন দিক তুলে ধরে তারা সিটি মেয়র এর সাফল্য কামনা করেন।

বৈঠকে নেতৃবৃন্দ নিন্দুক ও পরশ্রীকাতর মহলের আলোচনা সমালোচনাকে গুরুত্ব না দিয়ে সত্য-সুন্দরের প্রতি সুনজর দিয়ে নাগরিক সেবা অব্যাহত রাখতে সিটি মেয়রের প্রতি আহবান জানান।

মতবিনিময়ে কারাতে কমিটির নেতৃবৃন্দ খেলাধুলার জগতের উজ্জ্বল সংগঠক আ জ ম নাছির উদ্দীনের ভূয়সী প্রশংসা করেন।

মতবিনিময়ে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন নগরবাসীর সার্বিক স্বার্থ ও সেবার ক্ষেত্রে সকল শ্রেনী ও পেশার পরামর্শ এবং সহযোগিতা কামনা করেন।

এ সময় সিজিকেএস কারাতে কমিটির চেয়ারম্যান শাহাজাদা আলম, সম্পাদক দিদারুল আলম মাসুম, ভাইস চেয়ারম্যান রতন তালুকদার, শেখ দিদার উদ্দিন, যুগ্ম সম্পাদক এস এম আরিফ চৌধুরী ও তুলু উশ শামস, সদস্য হাজী মো. হাসান, এ বি রনি, জুয়েল ওসমানী সহ চসিক কাউন্সিলর ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন....

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.