হাকিম ডাকাতকে গ্রেপ্তার করতে এলাকাবাসীর সহায়তা চাইলেন এসপি

Wednesday, 07 March 2018

ctgbarta24.com

নুরুল হোসাইন,টেকনাফ ঃ সবকিছুই মালিক মহান সৃষ্টিকর্তা, সৃষ্টিকর্তা ভাল মানুষের পাশে সবসময় থাকেন। হাকিম ডাকাতের পাশ্ববর্তী অবস্থানকারী এলাকাবাসী সোচ্চার হয়ে পুলিশকে সহায়তা করলে অচিরেই হাকিম ডাকাতসহ তার বাহিনীকে গ্রেপ্তার করা সম্ভব হবে। আজকের মতো এলাকাবাসীর মাঝে যে বন্ধন আছে, তা আরো বৃদ্ধি করে সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। পুলিশ জনগণের বন্ধু, জনগণের পাশে সবসময় আছে এবং থাকবে। ভয়ের কোন কারন নাই। আপনারা সোচ্ছার হয়ে পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করুন। ইয়াবা ব্যবসায়ীরা জাতির শক্রু, তাদের বিরুদ্ধে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। সন্ত্রাস, জঙ্গি, ইয়াবা ব্যবসায় জড়িত থাকলে কাউকে ছাড় দেওয়া হবে না।

বুধবার (৭ মার্চ)  বিকাল ৩ টায় টেকনাফ উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে মাদক ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা পুলিশ সুপার ( এসপি) ড. একে এম ইকবাল হোসেন উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় বক্তারা বলেন, হাকিম ডাকাতের নেতৃত্বে খুন, অপহরণ, মুক্তিপণ অব্যহত রেখেছে এবং এলাকার লোকজনকে প্রতিনিয়ত হত্যার হুমকি দিয়ে আসছে এবং হাকিম ডাকাত আশ্রয় দেওয়া স্থানীয় প্রভাবশালীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবী করেন। একইভাবে সদর ইউনিয়ন ও পৌরসভার ১০ গ্রামের মানুষ জিম্মি রয়েছে এবং ভয়ে এলাকা ছেড়েছে, অপ্রাপ্ত বয়সে মেয়ে বিয়ে দিতে বাধ্য হয়েছে অনেক পরিবার। আবদুল হাকিম ডাকাত দিন দুপুরে অস্ত্র নিয়ে প্রকাশ্যে চলাফেরা করলেও ভয়ে কেউ মুখ খোলেনা।

টেকনাফ উপজেলা মাদক, সন্ত্রাস প্রতিরোধ কমিটির আহ্বায়ক ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল বশরের সভাপতিত্বে যুবলীগ নেতা নুরুল আমিন সিকদারের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আফরুজুল হক টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া- সার্কেল) চাইলাউ মারমা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোঃ আলী, মডেল থানার অফিসার ইনর্চাজ রনজিত কুমার বড়ুয়া, সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন।

আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাফেজ উল্লাহ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আলম বাহাদুর, আওয়ামীলীগ নেতা আনোয়ার মিয়া।

এসময় স্থানীয়দের মাঝে বক্তব্য রাখেন, জহির আহমদ, নুরুল কবির, নুরুল আলম দস্তগীর, মোঃ মনির।

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.