হ্নীলা ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে প্রার্থীতা প্রত্যাহার করে নেয়ার সিদ্ধান্ত দুই সহোদরের

সোমবার, ২৯ ফেব্রুয়ারী ২০১৬

সিটিজিবার্তা২৪ডটকম

বিশেষ প্রতিবেদক, টেকনাফ : আওয়ামীলীগ থেকে মনোনয়ন বঞ্চিত বিদ্রোহী প্রার্থী সাবেক এমপি অধ্যাপক মোহাম্মদ আলীর দুই পুত্র মাহাবুব মোর্শেদ ও রাশেদ মাহমুদ আলী নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন ।

দলীয় সভানেত্রীর সাথে দেখা করার পর হ্নীলা ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে নিজেদের প্রার্থীতা প্রত্যাহার করে নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।

জানা যায় , বঙ্গবন্ধুর আদর্শকে লালন এবং তাঁর তনয়ার নেতৃত্বে দীর্ঘ বছর আওয়ামীলীগের রাজনীতির শেষ বয়সে এসে পৌঁছেছেন অধ্যাপক মোহাম্মদ আলী। আর এই সময় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রীর নির্দেশনায় তাঁর দুই সন্তান মোর্শেদ ও রাশেদ মনোনয়ন প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন। ।

এ ব্যাপারে সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলী  বলেন, দলের সিদ্ধান্তের বাইরে যাওয়ার প্রশ্নই উঠেনা। তাঁর দুই পুত্র আপাতত নির্বাচন করার কথা ভাবছেন না। এদিকে আসন্ন হ্নীলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে সমর্থন চান হ্নীলা ইউপির সাবেক চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামীলীগের সভাপতি এইচকে আনোয়ার ও এবং অধ্যাপক মোঃ আলী পুত্র মাহাবুব মোর্শেদ। পরবর্তীতে এইচকে আনোয়ারকে দল সমর্থন দিলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অধ্যাপকের মেজো সন্তান স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঘোষনা দেন। মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন মাহাবুর মোরশেদও একই সাথে তাঁর ছোট ভাই রাশেদ মনোনয়ন জমা দেন ।

গত ২৬ জানুয়ারী অধ্যাপক মোহাম্মদ আলীসহ তার বড় পুত্র মোর্শেদ ঢাকা গিয়ে সভানেত্রীর সাথে দেখা করে তাঁদের মনোনয়ন প্রত্যাহারের সিদ্ধান্তের কথা ভোটারদের জানিয়ে দেন বলে জানা গেছে। এর ফলে হ্নীলা ইউপিতে আওয়ামীলীগ থেকে আর কোন বিদ্রোহী প্রার্থী থাকছে না ।

উৎস ঃ প্রবাল নিউজ

আপনার মতামত দিন....

এ বিষয়ের অন্যান্য খবর:


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।


CAPTCHA Image
Reload Image

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.